ব্যাংক অফ ইন্ডিয়াতে 551 শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -Bank Of India Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুসংবাদ। ব্যাংক অফ ইন্ডিয়াতে কয়েকশো শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, সকল বেকার যুবক যুবতীরা আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয় এই পদে আবেদনের যোগ্য। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Bank Of India Recruitment 2023 

পদের নাম : PO, Clerk, SO প্রভৃতি পদে নিয়োগ করা হবে।

শূন্যপদ : 551 শূন্যপদে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি : যে সমস্ত বেকার যুবক যুবতীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে BOI এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে তারপর অনলাইন আবেদন লিঙ্কে ক্লিক করে আবেদন ফর্ম পূরণ করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে নিয়োগ করা হবে কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। যাবতীয় তথ্য অফিসিয়াল ওয়েবসাইট এ দেওয়া হবে।

আবেদন ফী : যে সমস্ত বেকার যুবক যুবতীরা আবেদন করবে তাদের অনলাইন আবেদন করতে আবেদন ফী হিসেবে 850 টাকা জমা করতে হবে। এসসি ও এসটিদের জন্য আবেদন ফী হিসেবে 175 টাকা দিতে হবে।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে বিভিন্ন পদে নিয়োগ করা হবে তাই যোগ্যতা বিভিন্ন। সাধারণত গ্রেজুয়েট /পোস্ট গ্রেজুয়েট /বিই/বিটেক/এমটেক/অন্যান্য

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে নূন্যতম 20 বছর এবং সর্বাধিক বয়স হতে হবে 35 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন ও নোটিশ প্রকাশের তারিখ
: অফিসিয়াল নোটিশ প্রকাশিত হবে সম্ভবত জুলাই মাসে এবং সেই মাসে আবেদন গ্রহণ শুরু হবে।

পরবর্তী আপডেট পেতে আমাদের সঙ্গে জুড়ে থাকবেন।

Official Website : Click Here  

Join Telegram Channel : Click Here

Leave a Comment