Govtjob360

Search
Close this search box.

বিশ্ববিদ্যালয়ে প্রচুর গ্রুপ সি পদে বিজ্ঞপ্তি প্রকাশ- University Job Reqruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের সুসংবাদ। ফের এক নয়া বিশ্ববিদ্যালয়ে (University) তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ে প্রচুর শূন্যপদে গ্রুপ সি লেভেলের পদ পূরণ করা হবে। রাজ্যের তথা দেশের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রার্থী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পদে চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। University Group C Recruitment 

কী কী পদে নিয়োগ করা হবে :

1. Deputy Registrar -02

2. Assistant Registrar -04

3. Assistant -06

4. Upper Division Clerk (UDC)-10

5. Lower Division Clerk (LDC)-70

6. Personal Assistant-08

7. Stenographer- 19

8.Multi Tasking Staff (MTS) -60

যোগ্যতা : উচ্চ মাধ্যমিক /কম্পিউটার জ্ঞান /ডিগ্রি /গ্রেজুয়েট /পোস্ট গ্রেজুয়েট -পদ অনুযায়ী আলাদা আলাদা যোগ্যতা থাকতে হবে। অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। 

নিয়োগ প্রক্রিয়া : লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। অফিসিয়াল ওয়েবসাইট এ পরীক্ষার তারিখ, অ্যাডমিট কার্ড প্রকাশ তারিখ ও যাবতীয় তথ্য অফিসিয়াল ওয়েবসাইট এ আপডেট দেওয়া হবে। 

কীভাবে আবেদন করতে হবে : 

যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইন মাধ্যমে আবেদন পত্র জমা করতে হবে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন। 

আবেদন পত্রের সঙ্গে কী কী ডকুমেন্টস জমা করতে হবে : শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণ, জাতিগত সংশয় পত্র, অভিজ্ঞতা ও অন্যান্য জরুরি ডকুমেন্টস যদি থাকে তাহলে সবকটির জেরক্স কপি জমা করতে হবে। 

আবেদন ফী : অফলাইন মাধ্যমে আবেদন ফী জমা করতে হবে। তবে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে বিস্তারিত দেখে নিবেন। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন। 

Official Notice : Click Here

Application Form : Click Here

Official Website : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment