বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এক্ষুনি আবেদন করুন -JNU Job Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। এবার বিশ্ববিদ্যালয়ে এ প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, এক্ষেত্রে বেশ কিছু শূন্যপদে নিয়োগ করা হবে। দেশের স্থায়ী বাসিন্দা হলে এই পদে আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। JNU Recruitment 

কীভাবে আবেদন করতে হবে : এক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে। এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে সরাসরি আবেদন করতে পারবেন। আবেদন লিঙ্কে ক্লিক করে তারপর পুরো আবেদন ফর্ম পূরণ করে ফাইনাল সাবমিট করতে হবে। সবশেষে প্রিন্ট আউট করতে হবে। এক্ষেত্রে সরাসরি আবেদন পত্র জমা করতে হবে না বা অফলাইন আবেদন পত্র গ্রহণ যোগ্য হবে না।

অনলাইন আবেদনের তারিখ সমূহ : এক্ষেত্রে অনলাইন আবেদন করতে পারবেন 04/09/2023 তারিখ পর্যন্ত।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থীরা আবেদন করবে তাদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে। পরীক্ষার তারিখ, স্থান ও সময় অফিসিয়াল ওয়েবসাইট এ জানিয়ে দেওয়া হয়েছে।

আবেদন ফী : সাধারণ, ওবিসি ও EWS দের জন্য আবেদন ফী হিসেবে 2 হাজার টাকা জমা করতে হবে এবং অন্যান্য সংরক্ষিত ও মহিলাদের জন্য কোনো আবেদন ফী জমা করতে হবে না।

শূন্যপদ, যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত জানতে হলে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করবেন –

Official Notice Download 

Official Website Link

Join Telegram Channel : Click Here

Leave a Comment