Govtjob360

Search
Close this search box.

বিদ্যুৎ দপ্তরে মাধ্যমিক পাশে চাকরির বিরাট সুযোগ, আবেদন করুন এক্ষুনি -Power Department Reqruitment

 চাকরিপ্রার্থীদের জন্য ফের নতুন সুখবর । বেকারদোর জন্য ফের এক নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ।  বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বিদ্যুৎ দপ্তরে প্রচুর সংখ্যক শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ সহ যে কোনো ভারতীয় বাসিন্দা যারা যোগ্য তারা সকলে এই পদে আবেদন করতে পারবে। বিদুৎ দপ্তরে প্রচুর বেতনে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়ার জন্য অনুরোধ রইল। নিচে শূন্য পদ ও আবেদন পদ্ধতি সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। POWER Department Reqruitment 

কীভাবে আবেদন করবেন : যে সকল চাকরি প্রার্থী বিদ্যুৎ দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট যেতে হবে কিংবা Click লিঙ্কে ক্লিক করে সরাসরি অনলাইনে আবেদন করতে পারবে।

আবেদনের শেষ তারিখ 14 এপ্রিল 2023

নিচে প্রত্যেক শূন্যপদ ও তার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল :
১. পদের নাম- টেকনিশিয়ান গ্রেট 1
মোট শূন্যপদ- 24 টি।
শিক্ষাগত যোগ্যতা- আবেদনকারীকে শিক্ষাগত যোগ্যতা হিসেবে মাধ্যমিক পাশ সহ স্বীকৃত আইটিআই থেকে ইলেকট্রিক্যাল ট্রেডে সার্টিফিকেট থাকতে হবে ।
মাসিক বেতন- 19,900 টাকা।

২. পদের নাম– সায়েন্টিফিক এসিস্ট্যান্ট
মোট শূন্যপদ– 17 টি।
শিক্ষাগত যোগ্যতা– শিক্ষাগত যোগ্যতা হিসেবে রসায়ন বিষয়ে স্নাতক সহ সংশ্লিষ্ট কাজে নূন্যতম 5 বছরের অভিজ্ঞতা থাকা প্রার্থীরা আবেদন করতে পারবেন।
মাসিক বেতন– 35,400 টাকা

৩. পদের নাম- ইন্জিনিয়ার অফিসার গ্রেট 1
মোট শূন্যপদ- 40 টি।
শিক্ষাগত যোগ্যতা- শিক্ষাগত যোগ্যতা হিসেবে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অথবা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রথম বিভাগে ডিগ্রী থাকা প্রার্থীরা আবেদন করতে পারবেন।
মাসিক বেতন- 44,900 টাকা।

৪. পদের নাম– এসিস্ট্যান্ট গ্রেট 3
শিক্ষাগত যোগ্যতা–শিক্ষাগত যোগ্যতা হিসেবে  বিএ, বিএসসি, বিকম, বিবিএ অথবা বিসিএ সাবজেক্টে রিকগনাইজড ইউনিভার্সিটি থেকে গ্রেড বি সার্টিফিকেট সহ এনআইই প্রাপ্ত কম্পিউটার সার্টিফিকেট থাকা প্রার্থীরা আবেদন করতে পারবেন।
মোট শূন্যপদ– 18 টি।
মাসিক বেতন– 25,500 টাকা।

আবেদন ফী– ইন্জিনিয়ারি অফিসার , সায়েন্টিফিক অফিসার পদের জন্য 1000/- টাকা। টেকনিশিয়ান , এসিস্ট্যান্ট গ্রেট 2 পদের জন্য 500/- টাকা আবেদন ফী লাগবে।

Official Notice : Click Here

Telegram Channel Link : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment