বিদুৎ দপ্তরে 30,000 বেতনের প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন – Power Department Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। এবার বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইতিমধ্যে অফিসিয়াল নোটিশ প্রকাশ করে চাকরি প্রার্থীদের কাছ থেকে আবেদন চাওয়া হয়েছে। ছেলে ও মেয়ে সকলে আবেদন জানাতে পারবেন। যে সকল বেকার যুবক যুবতীরা বিদ্যুৎ দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করা হল। Power Corporation Recruitment 


পদের নাম : বিদুৎ দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে অ্যাসিস্টেন্ট মাইন সার্ভেয়ার পদে নিয়োগ করা হবে। 

বয়সসীমা: যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স নূন্যতম থাকতে হবে 18 বছর এবং সর্বাধিক বয়স থাকতে হবে 30 বছরের মধ্যে। এর পাশাপাশি সরকারি নিয়ম অনুযায়ী অতিরিক্ত বয়সের ছাড় দেওয়া হবে। 

মাসিক বেতন : যে সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবে তাদের মাসিক বেতন হিসেবে 30,000 টাকা দেওয়া হবে। 

আবেদন পদ্ধতি: যে সমস্ত চাকরিপ্রার্থীরা বিদ্যুৎ দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই, তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে সর্বপ্রথম অফিশিয়াল ওয়েবসাইট বা আবেদন লিংকে ক্লিক করতে হবে। এরপর নিজের জরুরী তথ্য দিয়ে সে আবেদন ফরমটি পূরণ করতে হবে আবেদন ফরম পূরণ করার পর পাসপোর্ট সাইজের ছবি ও সিগনেচার আপলোড করতে হবে। এরপর আবেদন ফ্রি জমা করে ফাইনাল সাবমিট করতে হবে। সবশেষে ভবিষ্যতের জন্য আবেদন পত্রটির প্রিন্ট আউট করে রাখতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থীর সফলভাবে আবেদন করবে তাদের এক্ষেত্রে নিয়োগ করা হবে তিনটি আলাদা আলাদা ভাবে। প্রথমত লিখিত পরীক্ষা এবং তারপর ইন্টারভিউ ও ডকুমেন্টস ভেরিফিকেশন সহ অন্যান্য প্রক্রিয়ার মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা:  এক্ষেত্রে বিদ্যুৎ দপ্তরের সার্ভেয়ার পদে নিয়োগের জন্য পদের সঙ্গে সমঞ্জস্যপূর্ণ উপযুক্ত যোগ্যতা বা ডিগ্রী পাস করে থাকতে হবে। বিস্তারিত জানতে অবশ্যই অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। 


আবেদন করার শেষ তারিখ : এক্ষেত্রেই বিদ্যুৎ দপ্তরের সার্ভেয়ার পদে আবেদন করতে আগ্রহী হলে, অনলাইন এর মাধ্যমে ডিসেম্বর মাসের 8 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।


আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –


Official Notice : Download

Official Website : Click Now


Telegram Channel : Join Now

Leave a Comment