Govtjob360

Search
Close this search box.

বিদুৎ দপ্তরে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, আবেদন করুন এক্ষুনি -Electricity Department Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য অসাধারণ সুসংবাদ। এবার ফের বিদ্যুৎ দপ্তরে বিপুল সংখ্যক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের তথা দেশের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিদুৎ দপ্তরে চাকরি করতে ইচ্ছুক, এমন সকল প্রার্থীকে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Electricity Department Recruitment

 

 

পদের নাম : বিদ্যুৎ দপ্তরে কর্মী পদে নিয়োগ করা হবে।

কীভাবে আবেদন করতে হবে –
যে সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন অথবা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদন করতে জরুরি ডকুমেন্টস সমূহ : মাধ্যমিক অ্যাডমিট, শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, আধার বা ভোটার কার্ড, জাতিগত সংশয় পত্র, অন্যান্য জরুরি ডকুমেন্টস সমূহ।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা দিতে হবে 170 টি প্রশ্নের মধ্যে সময় দেওয়া হবে 2 ঘন্টা। এরপর পরীক্ষায় সফল হলে ইন্টারভিউ দিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

আবেদন ফী : এক্ষেত্রে আবেদন ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য 300 টাকা এবং অন্যান্য সংরক্ষিতদের জন্য কোনো আবেদন ফী জমা করতে হবে না।

নিয়োগের স্থান : এক্ষেত্রে নিয়োগ করা হবে সার্কেল অনুযায়ী। যে সার্কেলে আবেদন করবেন সেই সার্কেলে নিয়োগ করা হবে।

1. পদের নাম: জুনিয়র অফিসার ট্রেনি

শূন্যপদ: এক্ষেত্রে মোট 46 টি শূন্যপদ রয়েছে। সারা দেশের বিভিন্ন সার্কেলে এই শূন্যপদগুলিতে প্রার্থীদের নিয়োগ করা হবে।

যোগ্যতা:  BBA/ BBM/ BBS বিষয়ে 60% নম্বর সহ তিন বছরের গ্র্যাজুয়েশন করে থাকলে এখানে আবেদন করা যাবে। তবে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি বা ডিপ্লোমা থাকলে প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন না।

বয়সসীমা : এক্ষেত্রে সর্বোচ্চ 27 বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতনক্রম – এখানে প্রার্থীদেরকে এক বছরের ট্রেনিং চলা কালীন মাসিক 27,500 টাকা বৃত্তি দেওয়া হবে। এক বছর পরে বেতন বাবদ প্রতি মাসে 25,000 টাকা দেওয়া হবে।

OFFICIAL Notice : Download
OFFICIAL Website : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment