Govtjob360

Search
Close this search box.

বন দপ্তরে জেলায় জেলায় সহায়ক নিয়োগ, রইল বিস্তারিত -West Bengal Forest Department Reqruitment

 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য ফের দারুণ সুসংবাদ। পশ্চিমবঙ্গের বন দপ্তরে কর্মী নিয়োগের বিরাট সিদ্ধান্ত জারি করেছে রাজ্যের হাইকোর্ট। গত কয়েকদিন আগে মহামান্য আদালত কর্তৃক বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গে বন বিভাগে দীর্ঘ অপেক্ষার পর ফের কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গে প্রত্যেক জেলা থেকে আগ্রহী ও যোগ্যতা প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি নিয়োগ প্রক্রিয়া ও অন্যন্য বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। West Bengal Forest Department Reqruitment 

গত ৩ মে কলকাতা হাইকোর্ট কর্তৃক জারি করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারের অধীনে বন দপ্তরে কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, রাজ্য বন দপ্তরে বিপুল সংখ্যক পদে জেলায় জেলায় থেকে নিয়োগ করা হবে। আর জানানো হয়, বন দপ্তরে বন সহায়ক পদে নিয়োগ করা হবে। 

মাধ্যমিক পাশে SDO অফিসে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি – West Bengal Health Recruitment 

রাজ্যের জেলায় জেলায় থেকে কর্মপ্রার্থীরা আবেদন করতে পারবেন। রাজ্যের স্বনামধন্য প্রত্রিকায় এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রকাশিত বিজ্ঞপ্তির 7 দিনের মধ্যে আবেদন পত্র জমা করতে হবে। এও জানানো হয়, বিকেল সাড়ে পাঁচটার পর আর কোনো আবেদন পত্র গ্রহণ করা হবে না। 

SBI বেকারদের দিচ্ছে প্রতি মাসে 17,000 টাকা, ঘরে বসে এক্ষুনি আবেদন করুন -SBI Income Scheme 

যদিও আমাদের পোর্টাল কর্তৃক খবরের উৎস সম্পর্কে যাচাই করেনি। এটি কেবল অনলাইন মাধ্যমে পাওয়া সোর্স থেকে তথ্য নিয়ে আপনাদের কাছে প্রেরণ করা হয়েছে। তবে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট বা  নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

Telegram Channel Link : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment