Govtjob360

Search
Close this search box.

বন্ধন ব্যাংকে নিজের অফিসার পদে জরুরি ভিত্তিক নিয়োগ, চাকরির দারুণ সুযোগ -Bandhan Bank Job

 রাজ্যে থেকে খেয়ে ফের চাকরি করার সুযোগ নিয়ে এল বন্ধন ব্যাংক। খুব নূন্যতম যোগ্যতা উদীয়মান ব্যাংকে চাকরির দারুণ সুযোগ হাতছাড়া করবেন না। ছেলে মেয়ে নির্বিশেষে আবেদন করতে পারবে। সঙ্গে মাসিক ভালো মাইনে রয়েছে। দীর্ঘদিন ধরে বেকারত্বে দিন কাটাচ্ছেন তাহলে আপনার জন্য দারুণ সুযোগ রইল। পরিবারের বা নিজের খরচ উঠাতে বা সমাজের সঙ্গে তাল মিলিয়ে চলতে হাতের কাছে চাকরির সুযোগ দিচ্ছে বন্ধন ব্যাংক৷ আসুন তাহলে নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা যাক – 

 

পদের নাম : দুই ধরনের পদ রয়েছে। Back Office Executive ও Bank Officer।
 

 যোগ্যতা : Bandhan Bank-র সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে প্রার্থীর যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (HS Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এর পাশাপাশি যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : বয়স হতে হবে 18-32 বছরের মধ্যে।
 

মাসিক বেতন : মাসিক বেতন উল্লেখ করা হয়নি

আবেদন পদ্ধতি : Bandhan Bank-র উক্ত নিয়োগের ক্ষেত্রে ভারত সরকারের  NCS Job Portal বা ন্যাশনাল কেরিয়ার সার্ভিস পোর্টালে গিয়ে Apply Now অপশন ক্লিক করে প্রথমে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখতে পারবেন। এরপর রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আবেদন করতে পারবেন। এছাড়াও যোগাযোগ করে বা নিজের CV মোবাইল নম্বরে পাঠিয়ে আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া : আবেদন করলে সরাসরি ইন্টারভিউ এর জন্য ডেকে নেওয়া হবে।

গুরুত্বপূর্ণ ঘোষণা : আমরা NCS পোর্টালে পাওয়া সংশ্লিষ্ট নিয়োগের তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। 

NCS Link : Click Here

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment