Govtjob360

Search
Close this search box.

বন্ধন ব্যাংকে জেলায় জেলায় নিয়োগ, বায়োডাটা জমা করলে চাকরির সুযোগ -Bandhan Bank Recruitment

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সংবাদ। পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাংকে প্রচুর পদে কর্মী নিয়োগ করতে চলেছে। হাজার হাজার পদে কর্মী নিয়োগ করতে চলেছে বন্ধন। ব্যাংক কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট তৈরি করে আবেদন গ্রহণ করা হচ্ছে। যে সকল চাকরির প্রার্থী বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী এবং তাদের উপযুক্ত যোগ্যতা রয়েছে, তারা বন্ধন ব্যাংকে আবেদন করে নিকটবর্তী এলাকায় চাকরি পেতে পারেন।  আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে শেষ পর্যন্ত পড়বেন। নিচে বিস্তারিত আলোচনা করা হবে।Bandhan Bank Recruitment 




কি কি ধরনের শূন্য পদে নিয়োগ করা হবে : বন্ধন ব্যাংকে সাধারণত দু ধরনের পদে নিয়োগ করা হয়ে থাকে. প্রথমত আউটডোর এবং দ্বিতীয়ত ইনডোর অর্থাৎ অফিসের ভিতরে এবং অফিসের বাইরে লোনের কাজে কর্মী নিয়োগ করা হয়। 


শিক্ষাগত যোগ্যতা:  যে সকল রাজ্যের বেকার যুবক-যুবতীরা বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা নির্দিষ্ট করা না থাকলেও এক্ষেত্রে ন্যূনতম উচ্চ মাধ্যমিক বা গ্রাজুয়েশন পাস করলে আবেদন জানাতে পারবেন। যদি আপনার যোগ্যতার সঙ্গে শূন্য পদ থাকে তাহলে অবশ্যই আপনাকে চাকরির জন্য ডেকে দেওয়া হবে। 


বয়স সীমা : যে সকল চাকরি প্রার্থী বন্ধন ব্যাংকের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী হবে তাদের বয়স ন্যূনতম হতে হবে ১৮ বছর এবং সর্বাধিক ৪০ বছরের মধ্যে। 


আবেদন পদ্ধতি : যে সকল চাকরির প্রার্থী বন্ধন ব্যাংকের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা দুটি মাধ্যমে আবেদন করতে পারবেন – অনলাইন ও অফলাইন।  অনলাইন মাধ্যমে আবেদন করতে আপনাকে সরাসরি বন্ধন ব্যাংক কেরিয়ার অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে এরপর আবেদন লিংকে ক্লিক করে বা জব প্রোফাইল লিংকে ক্লিক করে তারপর নিজের বায়োডাটা বা রিজুউম জমা করতে হবে। বায়োডাটায় অবশ্যই আপনার সমস্ত তথ্য সহ মোবাইল নম্বর ও বৈধ ইমেইল এড্রেস থাকতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে অন্যান্য চাকরি থেকে নিয়োগ প্রক্রিয়া একটু আলাদা, যারা আবেদন করবেন তাদের বায়োডাটা অনুযায়ী শূন্য পদ থাকলে সে সমস্ত চাকরিপ্রার্থীদের সঙ্গে যোগাযোগ করে তাদের ট্রেনিং বা ইন্টারভিউর জন্য ডেকে নেওয়া হবে। এরপরে সব ঠিকঠাক থাকলে পার্থিকে নিয়োগ পত্র তুলে দেওয়া হবে। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে বা আবেদন লিংক পেতে বন্ধন ব্যাংক বা বন্ধন ব্যাংক কেরিয়ার এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করবেন


অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক


টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment