Govtjob360

Search
Close this search box.

বন্ধন ব্যাংকে জেলায় জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 307200 টাকা -WB Bandhan Bank Recruitment

 আপনি কী চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য একটি বিরাট সুযোগ। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় বন্ধন ব্যাঙ্কে কর্মী নিয়োগ করতে চলেছে। তার জেরে ইতিমধ্যে National Career Service পোর্টালে বিজ্ঞপ্তিও জারি করেছে সংশ্লিষ্ট নিয়োগকারী সংস্থা। জানানো হয়েছে, কোনো লিখিত পরীক্ষা ছাড়াই বন্ধন ব্যাঙ্কে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। তবে ব্যাঙ্ক কর্তৃক সরাসরি নিয়োগ না করে Swaastik Smart Life LLP কোম্পানির HR দ্বারা নিয়োগ করা হবে এমনটায় NCS পোর্টালে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

পদের নাম : Office Executive, Customer Service Executive,Relationship manager.

চাকরির ধরন : সম্পূর্ণ স্থায়ী পদে নিয়োগ করা হবে।
নিয়োগ প্রক্রিয়া : কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি Face to Face ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। জেলা ভিত্তিক হিসাবে সিলেকশন করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : যারা এই ইন্টারভিউ এ অংশগ্রহণ করতে চায় তাদের শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে উচ্চ মাধ্যমিক বা তার সমতুল্য যোগ্যতা পাশ করতে হবে। এছাড়াও যদি গ্রেজুয়েট /পোস্ট গ্রেজুয়েট পাশ করে তাহলে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি ভালো কথোপকথন বা কম্পিউটার জ্ঞান থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। তবে শুধু উচ্চ মাধ্যমিক পাশ হলেই ইন্টারভিউ এ অংশগ্রহণ করতে পারবে।

প্রার্থীর বয়সসীমা : যারা আবেদন করতে ইচ্ছুক তাদের নূন্যতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে।

বাৎসরিক বেতন :  186000 – 307200 এছাড়াও আরও অন্যান্য সুবিধা পাবে।

কাজের স্থান : Purulia; West Bengal; Medinipur; North Twenty Four Parganas; Bardhaman Sadar South প্রভৃতি।

National Career Service এ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী বিজ্ঞপ্তি জারি করেছে 11-02-2023 তারিখে।

এছাড়াও যারা চাকরি প্রার্থী তারা National Career Service পোর্টালে গিয়ে নিজের নাম নথিভুক্ত করে রাখতে পারেন। নাম নথিভুক্ত করে রাখলে ভবিষ্যতে আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়লে আপনার সঙ্গে যোগাযোগ করতে পারে।

NCS পোর্টালে নাম নথিভুক্ত করতে কী করবেন?
1.প্রথমে National Career Service এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে যদি আগে থেকে রেজিষ্ট্রেশন করা থাকে তাহলে সরাসরি লগইন করতে হবে।
2. রেজিস্ট্রেশন করতে আপনার বৈধ আইডি প্রুফ লাগবে।
3. তারপর Job Seeker অপশন ক্লিক করে নিচে দেওয়া পুরো ফর্মটি পূরণ করতে হবে। ফর্মে নিজের সমস্ত ডিটেইলস দিতে হবে।
4. সবশেষে সাবমিট করলে আপনাকে একটি User Id ও পাসওয়ার্ড যা ফর্ম পূরণে দিবেন সেটি দিয়ে লগইন করতে হবে।
5. এরপর আপনি নিজের পছন্দ মতো চাকরির খবর দেখে Apply অপশনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

Bandhan Bank এ নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য নিচে দেওয়া লিঙ্ক ক্লিক করে দেখেনিবেন। NCS এ দেওয়া বিজ্ঞপ্তিটি ভালো করে পড়েনিবেন।

★ আমাদের লক্ষ্য আপনাদের কাছে শুধু চাকরির খবর পৌঁছে দেওয়া। চাকরির খবর পেয়ে আবেদন বা ইন্টারভিউ এ যাওয়ার আগে অবশ্যই যাচাই করে দেখেনিবেন। Bongodhara.com কোনো চাকরি দেওয়া না শুধু চাকরির খবর দিয়ে থাকে। আমরা যথেষ্ট চেষ্টা করে আপনাদের কাছে সঠিক খবর পৌঁছে দেওয়ার চেষ্টা করি।

HR মোবাইল নম্বর : 9330670348
Bandhan Bank এ কর্মী নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে দেখেনিবেন 👇

NCS Bandhan Bank Recruitment Notice : Click Here

বেকার যুবক যুবতীদের জন্য ফের নয়া সুযোগ দিচ্ছে পশ্চিমবঙ্গ সরকার। পশ্চিমবঙ্গ খাদ্য দপ্তর কর্তৃক ইতিমধ্যে বিজ্ঞপ্তি জারি করেছে। বিজ্ঞতিতে জানানো হয়েছে, যে যে জেলায় নিয়োগ করা হবে সেই জেলার বাসিন্দারা কেবল সেই জেলায় আবেদন করতে পারবে। শুধু মাধ্যমিক পাশ করলে আবেদন করতে পারবে। যে সকল প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। নিচে সবিস্তারে আলোচনা করা হবে। WB Food Department Recruitment 2023

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্য সরকারের অধীনে খাদ্য দপ্তরে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নায্য মূল্যের রেশন ডিলার পদে নিয়োগ করা হবে। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত নিচে আলোচনা করা হবে। 

কীভাবে আবেদন করতে হবে :

খাদ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে আবেদন করতে হবে। খাদ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করতে সর্বপ্রথম বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে সঙ্গে ডকুমেন্টস আপলোড করতে হবে। 

আবেদন ফী : প্রার্থীদের অনলাইনে আবেদন করতে আবেদন ফী হিসেবে 1000 টাকা জমা করতে হবে। 

শূন্যপদের নাম : নায্য মূল্যের রেশন ডিলার 

মোট শূন্যপদ : 30 টি 

যোগ্যতা : শূন্যপদ রয়েছে সেই এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন।

Official Website : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment