বন্ধন ব্যাংকে জেলায় জেলায় প্রচুর অফিস স্টাফ নিয়োগ, মাসিক বেতন 26,500 – Bandhan Bank Recruitment

 সুসংবাদ! সুসংবাদ! সুসংবাদ! রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য ফের একবার বন্ধন ব্যাংকে (Bandhan Bank) চাকরির বিরাট সুযোগ নিয়ে উপস্থিত হওয়া গেল। রাজ্যর জেলায় জেলায় এই সমস্ত কর্মী নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। ইতিমধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, বন্ধন ব্যাংকের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবেন। আরও জানানো হয়েছে, কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে নিয়োগ করা হবে। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। Bandhan Bank Office Assistant Reqruitment 2023

পদের নাম : Bandhan Bank Office Assistant 

শিক্ষাগত যোগ্যতা : যে সকল বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (12th) পাশ করতে হবে বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এছাড়াও আরও উচ্চ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন। 

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে আগ্রহী তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে। 

মাসিক বেতন : Bandhan Bank এ নির্বাচিত হলে মাসিক বেতন হবে 12,200 টাকা 26,500 টাকা । 

নিয়োগের স্থান : পশ্চিমবঙ্গে জেলায় জেলায় নিয়োগ করা হচ্ছে। বিশেষত মালদহ, মূর্শিদাবাদ, উত্তর ও দক্ষিন দিনাজপুর এবং জলপাইগুড়ি জেলায় নিয়োগ করা হবে। 

আবেদন প্রক্রিয়া : আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইট কিংবা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে। 

এরপর প্রথমে রেজিষ্ট্রেশন না করা থাকলে, প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। নিজের বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে। 

এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে সম্পূর্ণ ফর্ম পূরণ করতে হবে। 

নিজের জরুরি ডকুমেন্টস এর আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী নিয়োগ করা হবে। 

এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

নোটিশ : চেক করুন 

অনলাইন রেজিষ্ট্রেশন : ক্লিক করুন 

Telegram Channel Link : Click Here

Leave a Comment