বন্ধন ব্যাংকে জেলায় জেলায় কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন জমা করুন -WB Bandhan Bank Recruitment

 Bandhan Bank ঝড়ের গতিতে উন্নতি করতে করতে প্রতি নিয়ত নতুন নতুন এলাকায় প্রচুর শাখা খুলেই চলেছে ।এদিকে পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য কর্মসংস্থানের বিরাট সুযোগ তৈরি করেছে সংশ্লিষ্ট ব্যাংক। জানা গিয়েছে, ব্যাংক কর্তৃক প্রতিনিয়ত কর্মী নিয়োগ করেই চলেছে। যদি আপনি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং এই সুযোগ পেতে চান তাহলে শেষ অবধি পড়বেন আরও বিস্তারিত জানতে।

মোট শূন্যপদ : Bandhan Bank কর্তৃক অফিসিয়াল নোটিশ প্রকাশ না করলেও প্রচুর শূন্যপদ এখনো খালি রয়েছে। শূন্যপদের কোনো গননা নেই। যেহেতু নতুন নতুন শাখায় নিয়োগ করা হচ্ছে তাই শাখার এলাকা অনুযায়ী ভাগ করা হয়ে থাকে।

কী কী শূন্যপদে নিয়োগ করা হবে?
সাধারণ অফিস স্টাফ ও দলের কাজে কর্মী নিয়োগ করা হয়ে থাকে কিন্তু এছাড়াও আর-ও কিছু পদ রয়েছে যারা পূরণ করা হবে। তবে আপনাদের জন্য উপরোক্ত দুটি পদেই যথেষ্ট।
1.Administration
2.Agri Business
3.Analytics/BIU/Corporate Strategy
4.Audit
5.Banking Operations & Customer Services
6.Branch Banking
7.Compliance
8.Corporate Salary
9.Corporate Services
10.Digital Banking
11.Finance & Accounts
12.Housing Finance
13.Human Resources
14.IT
15.Legal/Vigilance
16.Marketing
17.Micro Banking
18.Outdoor Collector
19.Indoor Staff
20.Retail Assets
21.Risk
22.SME & MSME Banking
23.Trade Finance
24.Treasury
25.Wholesale Banking

Bandhan Bank এ আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা :
যে সকল প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম মাধ্যমিক পাশ। এছাড়াও উচ্চ মাধ্যমিক, স্নাতক, স্নাতকোত্তর ও উচ্চ যোগ্যতা থাকলে যোগ্যতা যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবে।

সাধারনত Bandhan Bank এ কাজের ধরন :
পশ্চিমবঙ্গের যে সকল চাকরি প্রার্থী Bandhan Bank এ বিভিন্ন পদে আবেদন করবে তাদের মূলত দুই ধরনের কাজে নিযুক্ত করা হয়ে থাকে । অফিসের ভিতরে বিভিন্ন অফিসিয়াল কাজে নিযুক্ত করা হবে এবং অফিসের বাইরে লোনের টাকা সংগ্রহ বা দল চালানোর কাজ করতে নিয়োগ করা হতে পারে ।

Bandhan Bank কীভাবে আবেদন করবেন? 

সাধারনত দুই মাধ্যমে আবেদন করতে পারবে।  Online ও Offline এই দুই মাধ্যমে আবেদন করতে পারবেন। কিন্তু অফলাইনের থেকে অনলাইনে আবেদন করলে ব্যাঙ্কের কাছে বেশি গ্রহণ যোগ্য।

অনলাইনের মাধ্যমে আবেদন পদ্ধতি :
  অনলাইনে আবেদন করতে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে, তারপর Upload Resume অপশনে ক্লিক করে আবেদন করতে পারবে । এছাড়াও আবেদন করার লিঙ্ক নিচে দেওয়া হবে সেখানে ক্লিক করলেই ডাইরেক্ট আবেদন ফর্ম খুলে যাবে।

অনলাইন ও অফলাইন আবেদন করতে গেলে প্রার্থীর কী কী ডকুমেন্টস প্রয়োজন হবে :
প্রার্থীকে প্রথমে Resume বানাতে হবে সঙ্গে নিজের সমস্ত ডিটেইলস পূরণ করতে হবে । Resume-এ আধার কার্ড,ভোটার কার্ড,এডমিট কার্ড, সমস্ত যোগ্যতার মার্কসিট সহ অভিজ্ঞতা থাকলে সব কিছু উল্লেখ করতে হবে। মনে রাখবেন Resume দেখে নিয়োগ করা হবে তাই আপনার যোগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখ করতে ভুলবেন না।

Bandhan Bank এ নিয়োগ প্রক্রিয়া ?
যে সকল প্রার্থী Resume আপলোড করবে সেই সকল প্রার্থীদের আবেদন করার কিছুদিনের তাদের  সঙ্গে যোগাযোগ করা হয়ে থাকে এবং Resume এর ভিত্তিতে প্রার্থীর উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিই-এ পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভেরিফাই করে কাজে নিযুক্ত করবে।

Bandhan Bank এ নিয়োগ সংক্রান্ত বা আবেদন লিঙ্ক অথবা কোনো ওয়েবসাইট ভিসিট করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে দেখেনিবেন।

Official website : Click Here

Online Apply Link :  Click Here

Telegram Channel Link : Click Here

Leave a Comment