বন্ধন ব্যাংকে কয়েক জেলায় কর্মী নিয়োগ, দ্বাদশ পাশে চাকরির সুযোগ -Bandhan Bank Job

 ভারত সরকারের অন্যতম চাকরি সম্মন্ধীয় ওয়েবসাইট NCS এর মাধ্যমে ফের বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রাজ্যের বিভিন্ন জেলায় চাকরির পোস্টিং এর কথা উল্লেখ করা হয়েছে। রাজ্যের যে কোনো জেলার কর্মপ্রার্থীরা আবেদনে সুযোগ নিতে পারবেন। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই এক্ষেত্রে নিয়োগ প্রক্রিয়া সংকীর্ণ সময়ের পাশাপাশি সল্প সময়ের মধ্যে সম্পন্ন করা হবে। যারা আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ ও তার সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হল। Bandhan Bank Recruitment 

 

কী কী পদ রয়েছে :
CASA Officer,
 Business Development Executive ,
 Relationship Manager ,
 Branch Executive ,
  KYC Verification Officer ,
  Loan Department ,
  Documents Collection Officer & More
 
যোগ্যতা : উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে হলে প্রার্থীকে উচ্চ মাধ্যমিক ( দ্বাদশ) পাশ করতে হবে বা গ্রেজুয়েট পাশ করতে হবে।

বয়স : প্রার্থীকে 18 থেকে 35 বছরের মধ্যে হতে হবে।

মাসিক বেতন : মাসিক বেতন 14 হাজার থেকে 28 হাজার দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে NCS পোর্টালে গিয়ে Apply Now অপশন ক্লিক করে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখতে পারেন। রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আবেদন করতে পারেন। এছাড়াও যোগাযোগ বা নিজের CV মোবাইল নম্বরে WhatsApp করে আবেদন করতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে HR এর মাধ্যমে নিয়োগ করা হয়ে থাকে। কোনো লিখিত পরীক্ষা নেওয়া হয় না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আমরা NCS পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি, চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই ও নিজ দায়িত্বে আবেদন করবেন।

Official Link : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment