ফের রেলে 12,750 শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -Railway Recruitment

 রেলে ফের প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, 12750 শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্য তথা দেশের বাসিন্দা হলে এই পদে আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয় প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে পারবেন। রেলে যে সকল চাকরি প্রার্থী চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Railway Recruitment 2023 

 

পদের নাম : রেলে এসিস্ট্যান্ট লোকো পাইলট (Railway Assistant Loco Pilot)

বয়সসীমা : এক্ষেত্রে বয়সসীমা হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন ফী : এক্ষেত্রে আবেদন ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য আবেদন ফী হিসেবে 500 টাকা ও এসসি ও এসটিদের জন্য 250 টাকা এবং মহিলাদের জন্য 250 টাকা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে https://indianrailways.gov.in/ ওয়েবসাইটে যেতে হবে। এরপর প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে তারপর রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে লগইন করে পুরো ফর্ম ফিলাপ করে সঙ্গে আবেদন ফী জমা করতে হবে। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে।


শিক্ষাগত যোগ্যতা
:  উচ্চ মাধ্যমিক পাশ বা ডিগ্রী/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং বা ITI সার্টিফিকেট সহ 10 শ্রেণী আরও বিস্তারিত জানার জন্য বিজ্ঞপ্তি পড়ুন অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করবেন – 

OFFICIAL Notice : Click Here 

Join Telegram Channel : Click Here

Leave a Comment