প্রচুর শূন্যপদে জুনিয়র এসিস্ট্যান্ট /স্টেনোগ্রাফার পদে নিয়োগের বিজ্ঞপ্তি -Atomic Energy Group C Reqruitment

 চাকরি প্রার্থীদের জন্য একের পর এক সুসংবাদ। বেকার যুবক যুবতীদের জন্য ফের নয়া নিয়োগের বিজ্ঞপ্তি নিয়ে উপস্থিত হওয়া গেল। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এটমিক এনার্জি বিভাগে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ছেলে ও মেয়ে উভয় এই পদে আবেদন করতে পারবে। নূন্যতম যোগ্যতায় প্রচুর পরিমানে মাসিক বেতন দেওয়া হবে এই নিয়োগের ক্ষেত্রে। যে সমস্ত চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। Atomic Energy Group C Recruitment 2023

পদের নাম : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে গ্রুপ সি (Group C) পদে নিয়োগ করা হবে। পদ গুলিকে দুই ভাগে ভাগ করা হয়েছে। 

1. Junior Purchase Assistant /

2. Junior Stenographer 


মোট শূন্যপদ : 65 টি 

কীভাবে আবেদন করতে হবে : 

যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করতে হবে বা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে আবেদন করতে পারবে। 

অনলাইন আবেদনের তারিখ সমূহ : আবেদন চলবে 22-04-2022 থেকে 15-05-2023 পর্যন্ত। 

নিয়োগ প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত নিয়োগের ক্ষেত্রে আবেদন করবে তাদের নিয়োগ করা হবে মূলত দুটি প্রক্রিয়ার মাধ্যমে। প্রথমে অবজেক্টিভ পরীক্ষা এবং পরে লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। 

বয়সসীমা : নূন্যতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 27 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে। 

শিক্ষাগত যোগ্যতা : গ্রেজুয়েট পাশ কমার্স বা সায়েন্স কিংবা ডিগ্রি পাশ করে থাকলে আবেদন করতে পারবে। এছাড়াও আরও বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে অবশ্যই দেখে নিবেন। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন : 

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড করুন

Telegram Channel Link : Click Here

Leave a Comment