পোস্ট অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -India Post Office Recruitment

 পোস্ট অফিস ব্যাংকে প্রচুর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, দেশের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।জানানো হয়েছে, ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এই পদে আবেদনের যোগ্য। যে পোস্ট অফিস ব্যাংকে যে সকল চাকরি প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। India Post Recruitment 2023 

পদের নাম : কয়েক বিভাকে এক্সিকিউটিভ পদে নিয়োগ করা হবে।

কীভাবে আবেদন করতে হবে :
যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে যেতে হবে। এরপর প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে এবং এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে পুরো ফর্ম ফিলাপ করতে হবে।

অনলাইন আবেদন শুরু হবে 13-06-2023 থেকে
অনলাইন আবেদন চলবে 03-07-2023 পর্যন্ত

মোট শূন্যপদ : 43 টি

শিক্ষাগত যোগ্যতা :পোস্ট অফিসে সংশ্লিষ্ট পদ গুলিতে আবেদন করতে যোগ্যতা ভিন্ন ভিন্ন হতে হবে কারন ভিন্ন ভিন্ন পদ রয়েছে তাই এক্ষেত্রে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

বয়সসীমা : এক্ষেত্রে কিছু পদের জন্য নূন্যতম বয়স হতে হবে 24 আবার কিছু পদের জন্য নূন্যতম বয়স হতে হবে 30 এবং সর্বাধিক বয়স হতে হবে 40 বছরের মধ্যে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। নিচে তার অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া রয়েছে সেখান থেকে বিস্তারিত দেখে নিবেন।

Official Notice : Download 

 Join Telegram Channel : Click Here

 

Leave a Comment