পূর্ত দপ্তরে 8996 শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এক্ষুনি আবেদন করুন – PWD Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। পূর্ত বিভাগে হাজার হাজার শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সকল চাকরি প্রার্থী পূর্ত বিভাগে সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, শিক্ষাগত, আবেদন পদ্ধতি, মাসিক বেতন, বয়সসীমা সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করা হবে। PWD Job Recruitment 

নিয়োগের সংস্থা : Public Work Department (PWD) বিভাগে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ : 8996 শূন্যপদে নিয়োগ করা হবে।

পদের নাম
: জুনিয়র ইন্জিনিয়ার ও অন্যান্য বহু পদে নিয়োগ করা হবে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 9,300 থেকে 34,800 টাকা দেওয়া হবে। সঙ্গে গ্রেট পে দেওয়া হবে।

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বাধিক বয়স হতে হবে 40 বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে ( http://btsc.bih.nic.in)। প্রথমে রেজিষ্ট্রেশন ও পরে সংশ্লিষ্ট ফর্ম পূরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা হবে। এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত তথ্য অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে পেয়ে যাবেন। নিচের অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে।

আবেদন ফী : এক্ষেত্রে আবেদন করতে আবেদন ফী হিসেবে 600 টাকা টাকা জমা করতে হবে এবং এসসি, এসটি ও প্রতিবন্ধীদের জন্য 150 টাকার আবেদন ফী জমা নেওয়া হবে। অনলাইন মাধ্যমে আবেদন ফী জমা করতে হবে।

আবেদনের তারিখ সমূহ : এক্ষেত্রে অনলাইন আবেদন শুরু হয়েছে 22 মে থেকে এবং অনলাইন আবেদন চলবে 21 জুন পর্যন্ত।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন।

Official Notice : Download 

 

 Join Telegram Channel : Click Here

Leave a Comment