পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরে শতাধিক পদে কর্মী নিয়োগ শুরু, অনলাইনে আবেদন করুন -WB Electricity Board Reqruitment

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য অসাধারণ সুখবর। পশ্চিমবঙ্গ বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থী বিদ্যুৎ দপ্তরে সংশ্লিষ্ট নিয়োগে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের ছেলে মেয়ে উভয় বিদ্যুৎ দপ্তরে সংশ্লিষ্ট নিয়োগে আবেদন করতে পারবেন। বিদুৎ দপ্তরে নিযুক্ত হলে বেশ ভালোই মাসিক বেতনও দেওয়া হবে। কয়েক ধরনের পদে নিয়োগ করা হবে। আবেদন সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে আলোচনা করা হল । WB Electricity Board Reqruitment 

কী কী পদে নিয়োগ করা হবে

1.অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-61

2.জুনিয়র এক্সিকিউটিভ52

3.অফিস এক্সিকিউটিভ60

4.টেকনিশিয়ান গ্রেড 3- 25

মোট শূন্যপদ : 198 টি 

কীভাবে আবেদন করবেন : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে ইচ্ছুক এবং যোগ্য তাদের অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে অথবা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে আবেদন করতে পারবেন। 

আবেদন ফী : এক্ষেত্রে আবেদন করতে অনলাইন মাধ্যমে আবেদন ফী জমা করতে হবে। অনলাইন আবেদন ফী জমা করতে হবে সাধারণ ও ওবিসিদের। বাকি সংরক্ষিতদের জন্য কোনো আবেদন ফী জমা নেওয়া হবে না। এক্ষেত্রে আলাদা আলাদা পদের জন্য যথাক্রমে 300 ও 400 টাকা ফী জমা করতে হবে। অনলাইন Credit Card /Debit Card /Net Banking এর মাধ্যমে। 

আবেদনের তারিখ সমূহ : আবেদন শুরু হয়েছে 26-04-2023 থেকে এবং আবেদন গ্রহন চলবে 19-05-2023 পর্যন্ত। 

বয়সসীমা : বয়সসীমা হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 32 বছরের মধ্যে এবং সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

যোগ্যতা : এক্ষেত্রে মাধ্যমিক /ডিগ্রি /পোস্ট গ্রেজুয়েট ডিগ্রি অর্থাৎ পদ অনুযায়ী আলাদা আলাদা যোগ্যতা থাকতে হবে। অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে বিস্তারিত দেখে নিবেন। 

Official Notice : Click Here

Online Apply: Click Here

Telegram Channel Link : Click Here

Leave a Comment

x