পশ্চিমবঙ্গে ICICI Bank এ সরাসরি ইন্টারভিউ দিয়ে প্রচুর নিয়োগ, উচ্চ মাধ্যমিক (12th) পাশে আবেদন করুন

 চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যে ICICI Bank এ সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানানো হয়েছে, শুধু উচ্চ মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে ICICI ব্যাংকে চাকরি করার বিরাট সুযোগ আপনার হাতে। ছেলে ও মেয়ে উভয় এই পদ গুলিতে আবেদন করতে পারবে। কোনো অভিজ্ঞতা না থাকলেও আবেদন করতে পারবে। পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য ফের নয়া সুসংবাদ। যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। ICICI Bank Job Recruitment 

পদের নাম : Customer Service Officer. Back Office Executive. Lone Dept. Phone Banking. CASA Officer. Branch Relationship Manager . Senior Sales Officer (SSO) & Others.

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী ICICI ব্যাংকের উপরোক্ত বিভিন্ন পদে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক (12th) পাশ।  এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে  আবেদন করতে পারবে। সঙ্গে অবশ্যই কম্পিউটার জ্ঞান থাকতে হবে। 

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ 30 বছরের মধ্যে। 

মাসিক বেতন : প্রতিমাসে বেতন দেওয়া হবে 15,700-26,300 টাকা 

আবেদন পদ্ধতি : সাধারণত এক্ষেত্রে অনলাইন আবেদন সুবিধা রয়েছে কিন্তু এক্ষেত্রে যেহেতু সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই সরাসরি যোগাযোগ করে আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

নিয়োগ প্রক্রিয়া :সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। যাবতীয় তথ্য পেতে সরাসরি যোগাযোগ করুন অথবা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে আবেদন করতে পারবে –

Official Notice : Download Here

★Telegram Channel Link :- Click Here

Leave a Comment