পশ্চিমবঙ্গে HDFC Bank এ জেলায় জেলায় কর্মী নিয়োগ, বেতন 25,000 টাকা

 পশ্চিমবঙ্গ রাজ্যের বেকার কর্মপ্রার্থীদের জন্য ফের দারুণ সুসংবাদ। রাজ্যের HDFC Bank এর শাখায় শাখার ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ছেলে মেয়ে উভয়ে আবেদনের সুযোগ পাবে। কোনো লিখিত পরীক্ষা ছাড়াই ব্যাংকে চাকরি করার দারুণ সুযোগ হাতছাড়া করবেন না। যে সমস্ত বেকার যুবক যুবতী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ ও তার সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হলো – HDFC Bank Recruitment 

 

পদের নাম : Relationship Manager

 যোগ্যতা : HDFC Bank-র সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (12th Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এর পাশাপাশি যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : HDFC Bank এর উপরোক্ত পদে কর্মী নিয়োগের ক্ষেত্রে পুরুষ প্রার্থীদের বয়স হতে হবে 18- 3৪ বছরের মধ্যে এবং মহিলা প্রার্থীদের বয়স হতে হবে 18-30 বছরের মধ্যে।
 

মাসিক বেতন : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 14,500 থেকে 25,000 টাকা।

আবেদন পদ্ধতি : HDFC Bank-র সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে ভারত সরকারের Job Portal ( NCS) ন্যাশনাল কেরিয়ার সার্ভিস পোর্টালে গিয়ে Apply Now অপশন ক্লিক করে প্রথমে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখতে পারবেন। এরপর রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আবেদন করতে পারেন। এছাড়াও যোগাযোগ করে বা নিজের CV মোবাইল নম্বরে পাঠিয়ে আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে HR এর মাধ্যমে নিয়োগ করা হবে। তাই এক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হয় না, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

গুরুত্বপূর্ণ ঘোষণা : আমরা NCS পোর্টালে পাওয়া সংশ্লিষ্ট নিয়োগের তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন।

NCS Link : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment