পশ্চিমবঙ্গে HDFC Bank এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, মাসিক বেতন 25,000! উচ্চ মাধ্যমিক পাশে -Bank Reqruitment

 আপনি কী দীর্ঘদিন ধরে চাকরি খুজছেন? আপনার শিক্ষাগত যোগ্যতা খুব বেশি না? তবুও আপনার জন্য ব্যাংকে চাকরি করার বিরাট সুযোগ নিয়ে উপস্থিত হয়েছি। এবার পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় HDFC Bank এ একাধিক পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী ছেলে ও মেয়ে উভয় এই পদ গুলিতে আবেদন করতে পারবেন।এমনকি ভারতের স্থায়ী বাসিন্দা হলে আবেদন করতে পারবেন। শুধু তাই নয় সঙ্গে মাসিক বেতনও দেওয়া হবে। সবমিলিয়ে চাকরি প্রার্থীদের জন্য HDFC Bank এ চাকরি করার বিরাট সুযোগ হাতছাড়া করবেন না। HDFC Bank Recruitment 


পদের নাম :  HDFC Bank Office Staff

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থী HDFC bank এ চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (12th) পাশ করতে হবে বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এছাড়াও গ্রেজুয়েট পাশ থাকলেও আবেদন করতে পারবেন। 

 বয়সসীমা: যে সমস্ত আগ্রহী প্রার্থী আবেদন করতে আগ্রহী তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 32 বছরের মধ্যে। 

মাসিক বেতন : HDFC Bank এ নির্বাচিত হলে মাসিক বেতন হবে 16,000 টাকা থেকে 25,000 টাকা । এছাড়াও অন্যান্য সরকারি নিয়ম অনুযায়ী সুবিধা দেওয়া হবে। 

নিয়োগের স্থান : পশ্চিমবঙ্গের বিভিন্ন HDFC Bank এর শাখায় নিয়োগ করা হবে। 

আবেদন প্রক্রিয়া  :

 1.ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইট এ গিয়ে কিংবা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে। 

2. এরপর প্রথমে রেজিষ্ট্রেশন না করা থাকলে, প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। নিজের বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে। 

3.এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে পূরো ফর্ম পূরণ করতে হবে। 

4.এরপর নিজের জরুরি ডকুমেন্টস এর আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী ডেকে নেওয়া হবে। কল বা অন্য মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করে নিয়োগ করা হবে । 

এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

Official Notice : Click Here

Telegram Channel Link : Click Here

Leave a Comment