পশ্চিমবঙ্গে Axis Bank এ জেলায় জেলায় কর্মী নিয়োগ, মাসিক বেতন 26,000! -Axis Bank Recruitment

 আপনার শিক্ষাগত যোগ্যতা কী উচ্চ মাধ্যমিক পাশ? তাহলে আপনার জন্য বিরাট সুসংবাদ। এবার রাজ্যে অবস্থিত Axis Bank এর বিভিন্ন অফিসে কর্মী নিয়োগ করছে। নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, পশ্চিমবঙ্গের জেলা জেলা থেকে বেকার যুবক যুবতীরা এই পদে আবেদন করতে পারবেন। ছেলে কিংবা মেয়ে উভয় প্রার্থী এক্ষেত্রে আবেদনের যোগ্য হিসেবে বিবেচিত হবে। পশ্চিমবঙ্গের যে সকল বেকার যুবক যুবতীরা Axis Bank এ বিভিন্ন পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Axis Bank Recruitment 

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা : আগ্রহী ও যোগ্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে শুধু উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য হলেই হবে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞপ্তি অনুযায়ী নূন্যতম যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাশ। 

বয়সসীমা : Axis Bank এ আবেদন করতে আগ্রহী প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম 18 বছরের মধ্যে এবং এক্ষেত্রে সর্বাধিক বয়স হতে হবে 32 বছরের মধ্যে। এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট বিস্তারিত তথ্য পড়ে নিবেন। 

মাসিক বেতন : Axis Bank এ সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে নিযুক্ত হলে প্রার্থীকে প্রতি মাসে 15,000- 26,000 টাকা দেওয়া হবে। 

নিয়োগের স্থান : যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের Axis Bank এর ব্রাঞ্চ গুলিতে। তবে সংশ্লিষ্ট নোটিশ থেকে বিস্তারিত তথ্য দেখে নিবেন। 

কীভাবে আবেদন করতে হবে :

 1.যোগ্য ও আগ্রহী প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে এবং তারপর Apply অপশন ক্লিক করে আবেদন প্রক্রিয়া শুরু করতে হবে ।

2.প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। তার জন্য দরকার বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস। 

3.তারপর  রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অনলাইন ফর্ম ফিলাপ শুরু করতে হবে ।

4.তারপর অনলাইনে আবেদন করতে চাওয়া নথিপত্র আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে।

কীভাবে নিয়োগ করা হবে : এক্ষেত্রে যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে শুধু ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী ডেকে নেওয়া হবে। ফোন বা অন্য মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করে নিয়োগ করা হবে ।

 আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ চেক করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

 Notice : Download

Telegram Channel Link : Click Here

Leave a Comment