পশ্চিমবঙ্গে 12th পাশে ICICI Bank এ প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন এক্ষুনি

 চাকরি প্রার্থীদের জন্য ফের দারুণ সুসংবাদ। রাজ্যে ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ICICI Bank কর্তৃপক্ষ। সংশ্লিষ্ট নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভারতীয় সরকারের ন্যাশনাল কেরিয়ার সার্ভিসের মাধ্যমে। পশ্চিমবঙ্গের কয়েক জেলায় সংশ্লিষ্ট নিয়োগের শূন্যপদ রয়েছে। জানানো হয়েছে, ছেলে ও মেয়ে উভয় প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন।যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। ICICI Bank Recruitment 

 

 

পদের নাম : ICICI BANK BRANCH RELATIONSHIP MANAGER

 যোগ্যতা : ICICI Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে দ্বাদশ পাশ (12th Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে এছাড়া যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : ICICI Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 35 বছরের মধ্যে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 14,500 থেকে 25,000 টাকা।

আবেদন পদ্ধতি : ICICI Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে ভারত সরকারের ন্যাশনাল কেরিয়ার সার্ভিস বা NCS পোর্টালে গিয়ে Apply Now অপশন ক্লিক করে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখতে হবে। এরপর রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আবেদন করতে পারেন। এছাড়াও যোগাযোগ করে বা নিজের CV মোবাইল নম্বরে WhatsApp করে আবেদন করতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া
: সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে HR এর মাধ্যমে নিয়োগ করা হয়ে থাকে। কোনো লিখিত পরীক্ষা নেওয়া হয় না, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আমরা NCS পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। 

Official Link : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment