পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাংকে ফের কর্মী নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশ, বেতন 28,000! WB Bandhan Bank Recruitment

 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য ফের দারুণ সুসংবাদ। রাজ্যের জেলায় জেলায় চাকরির সুযোগ দিচ্ছে বন্ধন ব্যাংক। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। অন্যান্য ব্যাংকে কর্মী নিয়োগের যোগ্যতা থেকে কম যোগ্যতায় চাকরি করার বিরাট সুযোগ দিচ্ছে সংশ্লিষ্ট ব্যাংক। জানানো হয়েছে, মহিলা ও পুরুষ উভয় প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB Bandhan Bank Recruitment  

 


পদের নাম
: পশ্চিমবঙ্গের জেলায় জেলায় Bandhan Bank কর্মী পদে নিয়োগ  

শিক্ষাগত যোগ্যতা : যে সকল আগ্রহী প্রার্থী বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : আগ্রহী প্রার্থীদের আবেদন করতে হলে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে। এছাড়াও অফিসিয়াল নোটিশে ক্লিক করে বিস্তারিত দেখে নিবেন।

মাসিক বেতন :প্রতি মাসে বেতন দেওয়া হবে 18,000 থেকে 28,000 টাকা।

নিয়োগের স্থান : যে সকল প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করবে তাদের নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের বিভিন্ন বন্ধন ব্যাংক এর ব্রাঞ্চ অফিসের অধীনে।

কীভাবে আবেদন করতে হবে :
 1.যোগ্য ও আগ্রহী প্রার্থীদের আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে অথবা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে প্রবেশ করে আবেদন করতে পারবেন।

2. এরপর যদি রেজিষ্ট্রেশন না করা থাকে, তাহলে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। অবশ্যই প্রার্থীর বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে।

3.এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে পুরো ফর্ম পূরণ করতে হবে।

4.তারপর নিজের জরুরি নথিপত্র আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে।

কীভাবে নিয়োগ করা হবে : জানা গিয়েছে যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে শুধু ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী ডেকে নেওয়া হবে। ফোন বা অন্য মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করে নিয়োগ করা হবে ।

 আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ চেক করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

Official Notice : Download  

Telegram Channel Link : Click Here

Leave a Comment