পশ্চিমবঙ্গে জেলায় জেলায় ৩ হাজার কর্মী নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে – WB Job Reqruitment 2023

 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য ফের রাজ্যে জেলায় জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে রাজ্য সরকারের অধিনে পশ্চিমবঙ্গের প্রত্যেক জেলায় একাধিক পদে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। নূন্যতম যোগ্যতায় পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সরকারি অফিসে চাকরি করার বিরাট সুযোগ থাকছে। এদিন জেলায় জেলায় কত শূন্য পদ রয়েছে তা জানানো হয়েছে। প্রায় সব জেলায় প্রচুর পদে নিয়োগ করা হবে। 

বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, পশ্চিমবঙ্গ সরকারের অধীনস্থ বাংলা সহায়তা কেন্দ্র। যাকে BSK কেন্দ্র বলে অনেকেই চেনে। সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের সব জেলায় কমবেশি শূন্য পদে প্রায় মোট ৩ হাজার পদে নিয়োগ করা হবে। এও জানানো হয়েছে, এক্ষেত্রে আবেদন করতে তেমন কোনো উচ্চ যোগ্যতারও প্রয়োজন নেই। সবমিলিয়ে চাকরি প্রার্থীদের জন্য এক বিরাট সুযোগ। নিজের জেলায় বা নিজের এলাকায় চাকরি করতে ইচ্ছুক হলে অবশ্যই শেষ অবধি পড়বেন আরও বিস্তারিত জানতে। 

মোট শূন্যপদঃ ৩০০০ 

শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য পাশ হতে হবে। 

বয়সসীমা : বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। 

আবেদন পদ্ধতি : বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে Webel Technology. তাই অনলাইনে আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইট ভিসিট করতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। এতে জেলা ভিত্তিক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়। 


কী কী পদে নিয়োগ করা হবে :

1 ) ডাটা এন্ট্রি অপারেটর ( DEO ) 

2 ) চিফ টেকনোলজি অফিসার ( CTO ) 

3 ) চিফ ফাইন্যান্স অফিসার ( CFO )

 4 ) সিনিয়র সফটওয়্যার পার্সোনাল

 5 ) রেকনসিলেশন পার্সোনাল 

6 ) হেল্প ডেস্ক পার্সোনাল

 7 ) চিফ অপারেটিং অফিসার ( COO )

খবরের সোর্স : exambangla.com

আবেদন সম্পর্কে বা নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করবেন। এই খবর সম্পর্কে আরও অতিরিক্ত তথ্য পেলে এই ওয়েবসাইট এ জানিয়ে দেওয়া হবে। 

Website : Click Here

Telegram Channel Link : Click Here

Leave a Comment