পশ্চিমবঙ্গে জেলায় জেলায় বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ চলছে, উচ্চ মাধ্যমিক পাশে -WB Bandhan Bank Recruitment

 বেকার যুবক যুবতীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্যের জেলায় জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানানো হয়েছে, সরাসরি Interview-র মাধ্যমে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে এও জানানো হয়েছে, চাকরির পোস্টিং নিজের পিন কোড( Pin Code) অনুযায়ী দেওয়া হবে। এক্ষেত্রে অন্যান্য ব্যাংকের তুলনায় কম যোগ্যতায় চাকরি করতে পারবেন। কোনো অভিজ্ঞতা ছাড়াই আবেদন করতে পারবেন। যদি আপনি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং ব্যাংকে চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে বন্ধন ব্যাংকে সংশ্লিষ্ট নিয়োগের সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB Bandhan Bank Recruitment  

শূন্যপদ সমূহ :
1.ব্যাক অফিস এক্সিকিউটিভ,
2.রিলেশনশিপ ম্যানেজার,
3.এক্সিকিউটিভ অফিসার,
4. ডাটা এন্ট্রি,
5. অপারেটর কেওয়াইসি ভেরিফিকেশন,
6.  ব্যাঙ্কিং অফিসার

শূন্যপদ সংখ্যা : এক্ষেত্রে জেলায় জেলায় 79 শূন্যপদে নিয়োগ করা হবে।

 শিক্ষাগত যোগ্যতা : বন্ধন ব্যাংকে (Bandhan Bank) চাকরি করতে আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে শুধু উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য হলেই হবে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। এর পাশাপাশি কম্পিউটার জ্ঞান থাকলে উপযুক্ত পদে নিযুক্ত করা হবে।

বয়সসীমা : Bandhan Bank এ আবেদন করতে আগ্রহী প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম 18 বছরের মধ্যে এবং এক্ষেত্রে সর্বাধিক বয়স হতে হবে 32 বছরের মধ্যে।

মাসিক বেতন : Bandhan Bank এ সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে নিযুক্ত হলে প্রার্থীকে প্রতি মাসে 14,500- 24,700 টাকা দেওয়া হবে।

নিয়োগের স্থান : বন্ধন ব্যাংকে সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে পিন কোড অনুযায়ী নিদিষ্ট ব্রাঞ্চে নিয়োগ করা হবে।

নিয়োগ প্রক্রিয়া : সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া : এক্ষেত্রে দুই মাধ্যমে আবেদন করতে পারবেন। সরকারি Phone Number অথবা Email Address এ যোগাযোগ করে এবং NCS এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারবেন। তবে এক্ষেত্রে সরাসরি যোগাযোগ করায় সবথেকে উত্তম।

Mobile Number :- 78908 89909 / 98365 90809
Email Address :- bankingj99@gmail.com

উপরোক্ত মোবাইল নম্বর এবং ইমেইল এড্রেসে সরাসরি যোগাযোগ করে ইন্টারভিউ ও তার সম্পর্কে সবিস্তারে জেনে নিবেন।

অনলাইনে আবেদন কীভাবে করা যাবে
: NCS এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে তারপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসপোর্ট দিয়ে লগইন করে আবেদন করতে পারবেন ।

 আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ চেক করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

Official Notice : Download  

Join Telegram Channel : Click Here

Leave a Comment