পশ্চিমবঙ্গে জেলায় জেলায় HDFC Bank এ প্রচুর কর্মী নিয়োগ চলছে, উচ্চ মাধ্যমিক পাশে – Bank Recruitment

 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য বিরাট সুসংবাদ। রাজ্যের জেলার HDFC Bank-র ব্রাঞ্চ গুলিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংশ্লিষ্ট নোটিশ অনুযায়ী জানানো হয়েছে, সরাসরি ইন্টারভিউ-র  শূন্যপদ গুলি পূরণ করা হবে। বিজ্ঞপ্তিতে এও জানানো হয়েছে, নিজের পিন কোড ( Pin Code) অনুযায়ী কর্মী নিয়োগ করা হবে। আরও জানা গিয়েছে, অন্যান্য ব্যাংকের তুলনায় কম যোগ্যতায় চাকরির সুযোগ পাবেন। এক্ষেত্রে কোনো অভিজ্ঞতা ছাড়াই আবেদন করতে পারবেন। যদি আপনি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং ব্যাংকে চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে HDFC Bank এর সংশ্লিষ্ট নিয়োগের সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। HDFC Bank Recruitment 

শূন্যপদ সমূহ :
1.ব্যাক অফিস এক্সিকিউটিভ রিলেশনশিপ ম্যানেজার
2. এক্সিকিউটিভ অফিসার
3. ডেটা এন্ট্রি
4. অপারেটর কেওয়াইসি ভেরিফিকেশন
5. ব্যাঙ্কিং অফিসার

শূন্যপদ সংখ্যা : এক্ষেত্রে জেলায় জেলায় 98 শূন্যপদে নিয়োগ করা হবে।

 শিক্ষাগত যোগ্যতা : HDFC Bank এ চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে শুধু উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে । এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। এর পাশাপাশি কম্পিউটার জ্ঞান থাকলে উপযুক্ত পদে নিযুক্ত করা হবে।

বয়সসীমা : HDFC Bank এ আবেদন করতে আগ্রহী প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বাধিক বয়স হতে হবে 32 বছরের মধ্যে।

মাসিক বেতন : HDFC Bank এ সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে নিযুক্ত হলে প্রার্থীকে প্রতি মাসে 14,500- 26,500 টাকা দেওয়া হবে।

নিয়োগের স্থান :HDFC Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে পিন কোড অনুযায়ী নিদিষ্ট ব্রাঞ্চে নিয়োগ করা হবে। যোগ্যতাকে প্রাধান্য দিয়ে নিয়োগ করা হবে।

নিয়োগ প্রক্রিয়া : সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি Interview-র মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া : এক্ষেত্রে দুই মাধ্যমে আবেদন করতে পারবেন। সরকারি Phone Number অথবা Email Address এ যোগাযোগ করে এবং NCS এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারবেন। নিচে বিস্তারিত দেওয়া হল

Mobile Number :- 8420608600
Email Address :- bankcorporate525@gmail.com

উপরোক্ত মোবাইল নম্বর এবং ইমেইল এড্রেসে সরাসরি যোগাযোগ করে ইন্টারভিউ ও তার সম্পর্কে সবিস্তারে জেনে নিবেন।

অনলাইনে আবেদন কীভাবে করা যাবে : NCS এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে তারপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসপোর্ট দিয়ে লগইন করে আবেদন করতে পারবেন ।

 আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ চেক করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

Official Notice : Download  

Join Telegram Channel : Click Here

Leave a Comment