পশ্চিমবঙ্গে অ্যাক্সিস ব্যাংকে জেলায় জেলায় নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে চাকরি -Axis Bank Recruitment

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যের বেকারদের জন্য ফের নতুন নিয়োগের খবর নিয়ে আপনারদের সামনে উপস্থিত হলাম। জানানো হয়েছে,পশ্চিমবঙ্গে Axis Bank এ কয়েক জেলায় কর্মী নিয়োগ করা হবে। কোনো লিখিত পরীক্ষা ছাড়াই Axis Bank এ চাকরি করার বিরাট সুযোগ হাতছাড়া করবেনা। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে।  

পদের নাম :  অ্যাক্সিস ব্যাংক কর্মী (Axis Bank Staff)

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থী অ্যাক্সিস ব্যাংক(Axis Bank) এ চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (HS) পাশ বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এছাড়াও গ্রেজুয়েট পাশ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন।

আবেদনকারীর বয়সসীমা: আগ্রহী প্রার্থীদের আবেদন করতে হলে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 40 বছরের মধ্যে।

মাসিক বেতন : সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী মাসিক বেতন ধার্য করা হয়নি ।

নিয়োগের স্থান : পশ্চিমবঙ্গের বিভিন্ন অ্যাক্সিস Bank এর শাখায় শাখায় নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া  :
 1.আগ্রহী প্রার্থীদের আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে যেতে হবে কিংবা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে।

2. তারপর প্রথমে রেজিষ্ট্রেশন না করা থাকলে, প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। অবশ্যই প্রার্থীর বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে।

3.এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে সম্পূর্ণ ফর্ম পূরণ করতে হবে।

4.এরপর নিজের জরুরি নথিপত্র আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে।

কীভাবে নিয়োগ করা হবে : বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে শুধু ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী ডেকে নেওয়া হবে। ফোন বা অন্য মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করে নিয়োগ করা হবে ।

 আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ চেক করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

Official Notice : Download 

Leave a Comment