পশ্চিমবঙ্গের ব্যাংক গুলিতে প্রচুর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -Bank Job Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য একের পর এক সুসংবাদ। পশ্চিমবঙ্গের সরকারি ব্যাংক গুলিতে শতাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইনের মাধ্যমে আবেদন গ্রহণ চলছে। ছেলে ও মেয়ে সকলে আবেদন করতে পারবেন। রাজ্যের বিভিন্ন ব্যাংকের ( Bank Of India, Bank Of Baroda, UCO Bank, Union Bank, United Bank, Indian Bank, Punjab National Bank, Punjab And Sind Bank, Indiaa Overseas Bank, Bank of Maharashtra) শাখা গুলিতে শতাধিক পদ পূরণের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সংশ্লিষ্ট ব্যাংক কর্মী নিয়োগকারী সংস্থা। বিজ্ঞপ্তি প্রকাশ করে সকল যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছে। Bank Job Recruitment 

 

পদের নাম : পশ্চিমবঙ্গে অবস্থিত সকল ব্যাংকে কর্মী পদ গুলি পূরণ করা হবে। যেমন -Bank Of India, Bank Of Baroda, UCO Bank, Union Bank, United Bank, Indian Bank, Punjab National Bank, Punjab And Sind Bank, Indiaa Overseas Bank, Bank of Maharashtra ইতয়াদি। 

মোট শূন্যপদ : শতাধিক শূন্যপদ শূন্যপদ রয়েছে 

বয়সসীমা : এক্ষেত্রে বয়সসীমা হতে হবে 21-38 বছরের মধ্যে। অফিসিয়াল নোটিশ অনুযায়ী সংরক্ষিতদের অতিরিক্ত বয়সের ছাড় দেওয়া রয়েছে। 

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে আবেদন করতে হবে অনলাইন মাধ্যমে। 

প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে IBPS এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে 

এরপর রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে লগইন করে আবেদন ফর্ম পূরণ করতে হবে। 

এরপর ফর্ম পূরণ সম্পন্ন হলে আবেদন ফী জমা করে ফাইনাল সাবমিট করতে হবে। 

যোগ্যতা : এক্ষেত্রে আবেদন করতে চাকরি প্রার্থীদের যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করতে হবে।  

আবেদন ফী : এক্ষেত্রে আবেদন ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য 850 টাকা এবং অন্যান্য সংরক্ষিতদের জন্য 175 টাকা আবেদন ফী জমা করতে হবে। 

Official Notice : Download 

Official Website : Click Here


Join Telegram Channel : Click Here

Leave a Comment