Govtjob360

Search
Close this search box.

পশ্চিমবঙ্গের বিশ্ববিদ্যালয়ে গ্রুপ সি পদে নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB University job

 

  পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যের সনামধন্য বিশ্ববিদ্যালয়ে গ্রুপ সি লেভেলের একাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের সকল বেকার যারা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের সকলের কাছে আবেদনের জন্য অনুরোধ জানিয়েছে। জানানো হয়েছে, এক্ষেত্রে নিযুক্ত প্রার্থীদের মাসিক বেতনও দেওয়া হবে প্রচুর। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুযোগ। হাতছাড়া না করে আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB University Recruitment 

পদের নাম : গ্রুপ সি লেভেলের পদে নিয়োগ করা হবে ( সেক্রেটারি ও রেজিস্ট্রারার পদে নিয়োগ করা হবে)

বয়সসীমা : বয়স সীমা হতে হবে সর্বাধিক 35 বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন : 79,800 -2,11,500 টাকা বেতন দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে করবে তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ এর তারিখ ও সময় এবং স্থান অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

কীভাবে আবেদন করতে হবে :
যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হবে। এক্ষেত্রে সাত পাতার আবেদন পত্র দেওয়া রয়েছে। সঠিক ভাবে পূরণ করে তার সঙ্গে জরুরি নথিপত্রের জেরক্স কপি জমা করতে হবে।

আবেদন পত্র জমা করার ঠিকানা : Registrar, Jadavpur University, Aurobindo Bhavan, 188, Raja S.C. Mallick Road, Jadavpur, Kolkata – 700 032,” or in person on all working days between 11 a.m. and 4 p.m. at the “Information Office.”

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড লিঙ্ক

অফিসিয়াল ওয়েবসাইট : ক্লিক করুন 

আবেদন পত্র : ডাউনলোড 

 

 Telegram Channel Link : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment