Govtjob360

Search
Close this search box.

পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় Kotak Mahindra Bank এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন

 আপকি কী ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক?  শিক্ষাগত যোগ্যতা কী উচ্চ মাধ্যমিক পাশ?  তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুসংবাদ। এবার kotak Mahindra Bank এ চাকরি করার সুযোগ দিচ্ছে। NCS পোর্টালে দেওয়া নোটিশ অনুযায়ী ফের নয়া করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আসুন তাহলে আজকে জেনে নেওয়া যাক বিস্তারিত। kotak Mahindra Bank Recruitment

যে যে পদে নিয়োগ করা হবে : এক্ষেত্রে এক্সিকিউটিভ, কাস্টমার সার্ভিস অফিসার, ফোন ব্যাংকিং ম্যানেজার সহ সেলস অফিসার পদে নিয়োগ করা হবে

শিক্ষাগত যোগ্যতা :  Kotak Mahindra Bank-র সংশ্লিষ্ট কর্মী নিয়োগের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে বা উচ্চ মাধ্যমিক পাশ (HS Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : Kotak Mahindra Bank-র সংশ্লিষ্ট কর্মী নিয়োগের ক্ষেত্রে বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে।
 

মাসিক বেতন : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে নিযুক্ত হলে মাসিক বেতন হিসেবে 18,000 থেকে 28,000 টাকা।   
 
আবেদন পদ্ধতি : Kotak Mahindra Bank এর কর্মী  নিয়োগের ক্ষেত্রে যে সমস্ত চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক, তাদের অফলাইন ও অনলাইন দুটি মাধ্যমে আবেদন জমা করার সুবিধা থাকবে। অনলাইন আবেদন করতে এনসিএস(NCS) এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে, এরপর রেজিষ্ট্রেশন করে নিজের নাম নথিভুক্ত করতে হবে। নিজের নাম নথিভুক্ত করে Apply Now অপশনে ক্লিক করে আবেদন করতে পারবেন।
অথবা
অফিসিয়াল লিঙ্কে ক্লিক করে HR এর সঙ্গে যোগাযোগ করে সরাসরি আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া : সংশ্লিষ্ট নিয়োগের তথ্য অনুযায়ী এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

গুরুত্বপূর্ণ ঘোষণা : আমর NCS.GOV.IN পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। 

NCS Link 

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment