জেলা ভিত্তিক Mid-Day-Meal বিভাগে সরাসরি চাকরির সুযোগ, রইল বিস্তারিত -Government Of West Bengal Job

 চাকরি প্রার্থীদের জন্য অসাধারণ সুখবর। পশ্চিমবঙ্গে ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যে জেলা ভিত্তিক মিড ডে মিল (Mid-Day-Meal) বিভাগে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যে তার মর্মে নিয়োগের বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের যে সমস্ত কর্মপ্রার্থী মিড ডে মিল (Mid-Day-Meal) বিভাগে কর্মী নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন। Government Of West Bengal Job Recruitment 

 

পদের নাম : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে ব্লকে ব্লকে সহকারী হিসাবরক্ষক পদে নিয়োগ করা হবে।

কীভাবে আবেদন করতে পারবেন –
এক্ষেত্রে পশ্চিমবঙ্গের যোগ্য ও আগ্রহী প্রার্থীদের অফলাইন মাধ্যমে আবেদন ফর্ম জমা করতে হবে। অফলাইন আবেদন ফর্ম ডাউনলোড করতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইট থেকে বা নিচে দেওয়া অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে সবশেষে দেওয়া আবেদন ফর্মটি প্রিন্ট আউট বের করে সঠিক ভাবে পূরণ করতে হবে। সঠিক ভাবে পূরণ করার পর তার সঙ্গে জরুরি ডকুমেন্টস গুলির জেরক্স কপি জমা করতে হবে।

আবেদন ফর্মের সঙ্গে জরুরি নথিপত্র সমূহ :
1. মাধ্যমিক এডমিট বা বয়সের প্রমাণ পত্র
2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস
3. পাসপোর্ট সাইজের ছবি
4. জাতিগত সংশয় পত্র (যদি থাকে)
5. আধার বা ভোটার কার্ড
6. পদ সম্পর্কীয় জরুরি ডকুমেন্টস
7. অন্যান্য জরুরি ডকুমেন্টস

আবেদন পত্র জমা করার শেষ তারিখ : অফলাইন পত্র জমা করতে পারবেন 30-05-2023 তারিখের মধ্যে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে যারা আবেদন করবেন তাদের মধ্যে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। 02-06-2023 তারিখ সকাল 11 টার সময় ইন্টারভিউ নেওয়া হবে। তবে 10.30 টার আগে সংশ্লিষ্ট ঠিকানায় পৌঁছাতে হবে।

মাসিক সাম্মানিক : এক্ষেত্রে নিযুক্ত হলে মাসিক বেতন দেওয়া হবে 11 হাজার টাকা।

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে 65 বছরের মধ্যে।

যোগ্যতা : এক্ষেত্রে আবেদন করতে হলে যোগ্যতা হতে হবে সরকারি চাকরি থেকে রিটায়ার্ড। গ্রুপ ডি চাকরি থেকে রিটায়ার্ড হলেই আবেদন করতে পারবেন। 

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড
Join Telegram Channel : Click Here

Leave a Comment