জেলা ভিত্তিক গ্রুপ সি পদে নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -West Bengal Job

  পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করলো রাজ্যে এক জেলা শাসক দপ্তর। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রুপ সি লেভেলের পদে নিয়োগ করা হবে। যোগ্য ও আগ্রহী হলে এই পদ গুলিতে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় থেকে আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Government of West Bengal Job 

নিয়োগ প্রক্রিয়া : 

এক্ষেত্রে মোট 30 নম্বরের উপর ভিত্তি করে নিয়োগ করা হবে। প্রথমে 10 নম্বর হবে ইন্টারভিউ এর মাধ্যমে। এরপর পদ কম্পিউটার টেস্ট এ 10 নম্বরের নম্বরের যাচাই করা হবে। এই প্রক্রিয়া চলাকালীন ডকুমেন্টস ভ্যারিফিকিশন করে নিয়োগ করা হবে। এক্ষেত্রে 10 নম্বরের ভিত্তিতে মোট প্রায় 30 নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে। 

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে অফলাইন আবেদন পত্র জমা করতে হবে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে। অথবা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে অফিসিয়াল নোটিশ এর সঙ্গে আবেদন পত্র দেওয়া রয়েছে। সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন পত্র প্রিন্ট আউট বের করে সঠিক তথ্য দিয়ে পূরণ করে তার সঙ্গে জরুরি ডকুমেন্টস এর জেরক্স কপি জমা করতে হবে। 

আবেদন জমা করার শেষ তারিখ : এক্ষেত্রে অফলাইন আবেদন করতে পারবেন 18-05-2023 থেকে 01-06-2023 পর্যন্ত। আবেদন গ্রহণ করার সময় হলো সকাল 11 টা থেকে বিকেল 4 টে পর্যন্ত। 

মেরিট লিস্ট : 05-06-2023 তারিখে ডকুমেন্টস যাচাই করে ইন্টারভিউ জন্য প্রার্থীর নাম লিস্ট তৈরি করে তা অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশ করা হবে এবং সেখানে ইন্টারভিউ এর তারিখ ও সময় এবং স্থান উল্লেখ করা হবে। 

আবেদন পত্রের সঙ্গে কী কী ডকুমেন্টস জমা করবেন :

1. আবেদন পত্রের সঙ্গে পাসপোর্ট সাইজের ছবি 

2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

3. বয়সের প্রমাণ পত্র 

4. পরিচয় পত্র (আধার বা ভোটার কার্ড) 

5. পিপিও 

6. অভিজ্ঞতা 

7. অন্যান্য

ইন্টারভিউ এর দিন জেরক্স কপি সহ  নিয়ে উপস্থিত হতে হবে। 


শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে সরকারি UDC/LDC পদের রিটায়ার্ড হতে হবে। 

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে 65 বছরের নিচে। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ও আবেদন পত্র ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক  করবেন – 

Official Notice : Click Here

Leave a Comment