জেলায় জেলায় ICICI Bank এ প্রচুর কর্মী নিয়োগ, শুধু উচ্চ মাধ্যমিক পাশে, এক্ষুনি আবেদন করুন

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য একের পর এক সুসংবাদ। বেকার যুবক যুবতীদের জন্য ফের নয়া নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ICICI Bank কর্মী নিয়োগকারী সংস্থা। জানানো হয়েছে, ICICI ব্যাংকের বিভিন্ন শাখায় কর্মী নিয়োগ করতে চলেছে। বেশ কিছু শূন্যপদে নিয়োগ করা হবে। সবমিলিয়ে চাকরি প্রার্থীদের জন্য ব্যাংকে চাকরি করার বিরাট সুযোগ রয়েছে। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। ICICI Bank Recruitment 

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী ICICI ব্যাংকের উপরোক্ত বিভিন্ন পদে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক (12th) পাশ।  এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে  আবেদন করতে পারবে। সঙ্গে অবশ্যই কম্পিউটার জ্ঞান থাকতে হবে। 

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ 28 বছরের মধ্যে। 

মাসিক বেতন : প্রতিমাসে বেতন দেওয়া হবে 14,000-28,000 টাকা 

আবেদন পদ্ধতি : সাধারণত এক্ষেত্রে অনলাইন আবেদন সুবিধা রয়েছে কিন্তু এক্ষেত্রে যেহেতু সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই সরাসরি যোগাযোগ করে আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

নিয়োগ প্রক্রিয়া :সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। যাবতীয় তথ্য পেতে সরাসরি যোগাযোগ করুন অথবা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে আবেদন করতে পারবে –

Official Notice : Click Here

Telegram Channel Link : Click Here

Leave a Comment