জেলায় জেলায় মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB Health Recruitment

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্য সরকারের অধীনে শুধু মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিযুক্ত করা হবে। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ নিজের এলাকায় চাকরি করার। জানানো হয়, স্বাস্থ্য দপ্তরের অধীনে এই সমস্ত শূন্যপদ পূরন করা হবে। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন।

 

আবেদন প্রক্রিয়া  :
 এক্ষেত্রে প্রার্থীদের অফলাইন মাধ্যমে আবেদন ফর্ম জমা করতে হবে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড করতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে অথবা অফিসিয়াল নোটিশ থেকে আবেদন ফর্ম প্রিন্ট আউট বের করে তারপর আবেদন ফর্মটি নির্দেশ মতো পূরণ করতে হবে। এরপর জরুরি নথিপত্রের জেরক্স কপি আবেদন পত্রের সঙ্গে জমা করতে হবে।

জরুরি নথিপত্র :
1. মাধ্যমিক অ্যাডমিট কার্ড বা বয়সের প্রমাণপত্র (MP Admit)
2. শিক্ষাগত যোগ্যতার মার্কশিট/ সার্টিফিকেট
3. সম্প্রতি পাসপোর্ট সাইজের রঙিন ছবি
4. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
5. বাসিন্দা প্রমান ( ভোটার কার্ড / আধার কার্ড)
6. পদ সম্পর্কীয় আরও জরুরি নথিপত্র ( অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখেনিবেন)

কীভাবে নিযুক্ত করা হবে  : বিজ্ঞপ্তি অনুযায়ী কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না, সরাসরি ডকুমেন্টস ভ্যারিফিকেশন ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

 যোগ্যতা : এক্ষেত্রে আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা হিসেবে মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন কিন্তু মাধ্যমিক যোগ্যতার উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

আবেদনকারীর বয়সসীমা : প্রার্থীর বয়স হতে হবে 30 – 40 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিত গোষ্ঠির প্রার্থীদের জন্য বয়সের ছাড় দেওয়া হবে 8 বছর।

নিয়োগের স্থান : সদর অফিসের বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়োগ করা হবে। তবে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে অবশ্যই বিস্তারিত দেখে নিতে পারেন।

আবেদন ফর্ম জমা করার ঠিকানা : সংশ্লিষ্ট সদর অফিসের উল্লেখিত ঠিকানায় আবেদন পত্র জমা করতে হবে

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে বা আবেদন ফর্ম ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন :

Official notice : Download 

 

Telegram Channel Link : Click Here

Leave a Comment