Govtjob360

Search
Close this search box.

গ্রুপ সি পদে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এক্ষুনি আবেদন করুন -Adhaar Department Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য নয়া সুসংবাদ। গ্রুপ সি লেভেলের বহু শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে,  আধার বিভাগে এই সমস্ত কর্মী নিয়োগ করা। যে সকল চাকরি প্রার্থী আধার দপ্তরে চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। নিচে শূন্য পদ, আবেদন ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হল। 

নিচে প্রত্যেক শূন্যপদ ও তার সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হল-

১. “অ্যাসিস্ট্যান্ট সকশন অফিসার “(ASSISTANT SECTION OFFICER)

২. “হিসাব রক্ষক”  (ACCOUNTANTS) 

৩. “টেকনিক্যাল অফিসার ” (TECHNICAL OFFICER )

৪.” জুনিওর ট্রান্সলেশন অফিসার ” (JUNIOR TRANSLETION OFFICER) 

কীভাবে আবেদন করবেন :

উল্লেখিত পদ গুলিতে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীকে সংশ্লিষ্ট দফতরের ওয়েব সাইটে গিয়ে প্রথমে আবেদন পত্র ডাউন লোড করে তার একটি প্রিন্ট নিতে হবে।  এরপর ওই ফর্মে আবেদনকারীকে তার নিজের সম্পর্কে যাবতীয় তথ্য যেমন- নাম, বাবার নাম, বয়স,  প্রাসঙ্গিক কাজে অভিজ্ঞতা সহ ফর্মের নির্দিষ্ট স্থানে নিজের ছবি সাঁটিয়ে সংশ্লিষ্ট দফতরের অফিসে নির্দিষ্ট দিন – সময়ের মধ্যে পাঠাতে হবে।

আবেদন পত্র কোথায় পাঠাতে হবে-  TO The Director (HR),Unique Identification Authority of India, Regional office (UIDAI), Bangla Sahib Road, Behind Kali Mandir, Gole Market, New Delhi-l10001

নিয়োগ পদ্ধতি – 

উল্লেখিত পদে নিয়োগের ক্ষেত্রে আবেদনকারীর জমা করা ডকুমেন্টস ভালোভাবে খুঁটিয়ে দেখার পর আবেদনকারীর প্রাসঙ্গিক কাজের অভিজ্ঞতা এবং শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রস্তুত করা হবে সংশ্লিষ্ট দফতরের আধিকারিক মারফৎ। 

 বয়সসীমা

এ ক্ষেত্রে আবেদনাকারীর বয়স হতে হবে ৫৬  বছরের নিচে।  

যোগ্যতা– 

আবেদনকারীকে সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে পাশাপাশি কেন্দ্রীয় অথবা রাজ্য সরকারের গুরুত্বপূর্ণ দফতরে প্রাসঙ্গিক কাজের ওপর অভিজ্ঞতা থাকতে হবে। টেকনিক্যাল অফিসার পদের ক্ষেত্রে তথ্য প্রযুক্তি বিষয়ে দক্ষতা এবং ডিগ্রিধারী হতে হবে । 

আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন-  www.uidai.gov.in – এ 

আবেদন পত্র পাঠানোর শেষ সময় সীমা আগামী 2 মার্চ   অর্থাৎ 02/03/2023 

Telegram Channel Link : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment