কৃষি দপ্তরে চাকরির বিরাট সুযোগ, মাসিক বেতন 20,200 টাকা -Krishi Department Reqruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। নূন্যতম শিক্ষাগত যোগ্যতায় কৃষি দপ্তরে চাকরির সুযোগ। বেকারদের জন্য কৃষি দপ্তরে চাকরি করার বিরাট সুযোগ। সঙ্গে মাসিক বেতনও দেওয়া হবে। ছেলে ও মেয়ে উভয় এই পদে আবেদন করতে পারবে যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে আগ্রহী বা ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Krishi Department Recruitment 

আবেদন পদ্ধতি : যে সমস্ত আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন। আবেদন ফর্মে সমস্ত নিজের তথ্য পূরণ করে তার সঙ্গে জরুরি ডকুমেন্টস গুলি জমা করতে হবে। 

কী কী ডকুমেন্টস জমা করতে হবে :

1. পাসপোর্ট সাইজের রঙিন ছবি 

2. বয়সের প্রমাণ পত্র 

3. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

4. আধার বা ভোটার কার্ড

5. জাতিগত সংশয় পত্র (যদি থাকে)

6. কম্পিউটার সার্টিফিকেট

7. অন্যান্য 

পদের নাম : Junior Stenographer Cum Computer Operator 

মোট শূন্যপদ : 5 টি শূন্যপদে নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য। এছাড়াও কম্পিউটার নলেজ সঙ্গে টাইপিং দক্ষতা ভালো হতে হবে। 

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে আগ্রহী তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 27 বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিতদের জন্য বয়সের ছাড় দেওয়া হবে। 

মাসিক বেতন : প্রতিমাসে বেতন 5,200 টাকা থেকে 20,200 টাকা বেতন দেওয়া হবে।

Official Notice : Download Here

Telegram Channel Link : Click Here

Leave a Comment