এয়ারপোর্টে কয়েকশো পদে চাকরির সুযোগ, ছেলে ও সকলে আবেদন করুন -Airport Authority Job Recruitment

 

পশ্চিমবঙ্গের বেকার যুবক-যুবতীদের জন্য ফের খুশির সংবাদ। ভারতীয় ইয়ারপোর্ট অথরিটিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে কয়েকশো শূন্য পদে নিয়োগের জন্য আবেদন চাওয়া হয়েছে। রাজ্যের জেলায় জেলায় থেকে বেকার যুবক যুবতীরা এক্ষেত্রে আবেদন জানাতে পারবেন। মহিলা পুরুষ সকলে আবেদনের যোগ্য।  যে সমস্ত বেকার যুবক যুবতীরা ভারতীয় এয়ারপোর্ট অথোরিটিতে চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Airport Authority Of India Recruitment 

পদের নাম :যে পদে নিয়োগ করা হবে তার নাম হলো স্ক্রিনার ফ্রেশার। 

মোট শূন্যপদ : মোট শূন্য পদ রয়েছে 900+ 

বয়সসীমা :যে সকল চাকরি প্রার্থীরা এয়ারপোর্ট অথোরিটিতে চাকরি করতে ইচ্ছুক তাদের বয়স অন্যতম থাকতে হবে 18 বছর এবং বয়স সর্বাধিক থাকতে হবে 27 বছরের মধ্যে। এছাড়াও সরকারের নিয়ম অনুসারে বয়সের ছাড় দেওয়া হতে পারে। 

মাসিক বেতন :যারা সংশ্লিষ্ট পদগুলিতে নিযুক্ত হবেন তাদের প্রাথমিকভাবে ট্রেনিং দেওয়া হবে এবং ট্রেনিং চলাকালীন প্রতি মাসে 15 হাজার টাকা দেওয়া হবে এরপরে ট্রেনিং শেষে প্রতি মাসে 30 হাজার টাকা এবং তারপরের বছর প্রতি মাসে 32 হাজার টাকা এবং তৃতীয় বছরে প্রতি মাসে 34 হাজার টাকা বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া :যে সকল চাকরিপ্রার্থী ভাবছেন যে এয়ারপোর্ট অথরিতের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করবেন, তাদের এক্ষেত্রে অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।রেজিষ্ট্রেশন নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে নির্ভুল ভাবে পুরো ফর্ম নিজের তথ্য দিয়ে পূরণ করতে হবে। এরপর জরুরি আপলোড প্রক্রিয়া ও আবেদন ফী জমা করে ফাইনাল সাবমিট করতে হবে। 

জরুরী ডকুমেন্ট সমূহ : এক্ষেত্রে আবেদন করতে প্রার্থীর কিছু জরুরি ডকুমেন্টস প্রয়োজন রয়েছে –

1. বয়সের প্রমাণপত্র

2. শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট 

3.জাতিগত সংশয়পত্র (যদি থাকে)

4. পাসপোর্ট সাইজের সম্প্রীতি রঙিন ছবি 

5.আঁধার বা ভোটার কার্ড

6. অন্যান্য 

আবেদন ফী:  যে সকল চাকরি প্রার্থীরা ভাবছেন অনলাইনে মাধ্যমে আবেদন করবেন, তাদের আবেদন ফী হিসেবে টাকা জমা করে। তারপরে আবেদন সম্পন্ন করার সুযোগ দেওয়া হবে। আবেদন ফী সম্পর্কে বিস্তারিত জানতে অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। 

নিয়োগ প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থী সফলভাবে আবেদন করবেন তাদের এক্ষেত্রে প্রাথমিকভাবে ট্রেনিং দেওয়া হবে এবং তারপরে ট্রেনিং শেষে সরাসরি নিয়োগ করা হবে। 


আবেদন পত্র জমা করার শেষ তারিখ : 8 ডিসেম্বর 2023 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে, আরো বিস্তারিত জেনে তারপরে আবেদন করবেন-


Official Notice Download

Official Website Link

Leave a Comment