উচ্চ মাধ্যমিক পাশে Bandhan Bank-এ জেলায় জেলায় কর্মী নিয়োগ, মাসিক বেতন 26,000 টাকা

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যের জেলায় জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে সকল বেকার যুবক যুবতীর দীর্ঘদিনের সপ্ন রাজ্যে বন্ধন ব্যাংকে চাকরি করার, তাদের সপ্ন পূরণ হতে চলেছে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবে । Bandhan Bank Reqruitment 2023

পদের নাম : বন্ধন ব্যাংক কর্মী (Bandhan Bank Staff)


শিক্ষাগত যোগ্যতা : যে সকল বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (12th) পাশ করতে হবে বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এছাড়াও আরও উচ্চ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন। 

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে আগ্রহী তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 35 বছরের মধ্যে। 

মাসিক বেতন : Bandhan Bank এ নির্বাচিত হলে মাসিক বেতন হবে 11,000 টাকা 26,000 টাকা । 

নিয়োগের স্থান : পশ্চিমবঙ্গের জেলায় জেলায় নিয়োগ করা হবে। অফিসিয়াল নোটিশ থেকে যে যে জেলায় নিয়োগ করা হবে তা দেখেনিবেন। 

আবেদন প্রক্রিয়া : আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইট কিংবা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে। 

এরপর প্রথমে রেজিষ্ট্রেশন না করা থাকলে, প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। নিজের বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে। 

এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে সম্পূর্ণ ফর্ম পূরণ করতে হবে। 

নিজের জরুরি ডকুমেন্টস এর আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী নিয়োগ করা হবে। 

এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

নোটিশ ডাউনলোড : ক্লিক করুন 

Telegram Channel Link : Click Here

Leave a Comment