Govtjob360

Search
Close this search box.

উচ্চ মাধ্যমিক পাশে 1600 পদে ক্লার্ক ও ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগের বিজ্ঞপ্তি-Clerk, Deo Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুসংবাদ। ফের উচ্চ মাধ্যমিক পাশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বেকার যুবক যুবতীদের জন্য এটি একটি বিরাট সুযোগ। ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন। শুধু মাধ্যমিক পাশে প্রচুর বেকার যুবক যুবতীদের চাকরি দেওয়ার জন্য ইতিমধ্যে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সকল বেকার যুবক যুবতীরা আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ ও আবেদন পদ্ধতি সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে।

 


 

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে। প্রথমে আবেদন লিঙ্কে ক্লিক করে রেজিষ্ট্রেশন করতে হবে যদি রেজিষ্ট্রেশন করা থাকে তাহলে লগইন করে সংশ্লিষ্ট নিয়োগের আবেদন লিঙ্কে ক্লিক করে অনলাইন আবেদন ফর্ম পূরণ করতে হবে। অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া : লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। এক্ষেত্রে প্রথমে লিখিত পরীক্ষা টায়ার 1 কম্পিউটার বেস্ট টেস্ট এবং পরে টায়ার 2 পরীক্ষা নেওয়া হবে এবং সফল হলে পরে তাদের ইন্টারভিউ এ ডেকে নেওয়া হবে। প্রথম টায়ার পরীক্ষা নেওয়া হতে পারে আগষ্ট মাস নাগাত।


পদের নাম
: এক্ষেত্রে ডাটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator) , Lower Division Clerk, Junior Assistant প্রভৃতি পদে নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ
: প্রায় 1600 পদে নিয়োগ করা হবে

 
শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধু উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য।

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 27 বছরের মধ্যে। কিন্তু সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন ফী : এক্ষেত্রে অনলাইন মাধ্যমে আবেদন ফী জমা করতে হবে 100 টাকা এবং এসসি, এসটি ও মহিলাদের জন্য কোনো আবেদন ফী জমা নেওয়া হবে না।

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

 

 Telegram Channel Link : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment