উচ্চ মাধ্যমিক পাশে 10 হাজার বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন -Bandhan Bank Recruitment

 রাজ্যের বাসিন্দা? তাহলে আপনার জন্য চাকরির দারুণ সুযোগ নিয়ে উপস্থিত হলাম। যারা দীর্ঘদিন ধরে একটি চাকরি খুঁজছেন কিন্তু তা আর হয়ে উঠেনি, তাহলে আপনার জন্য রয়েছে চাকরির বিরাট সুযোগ। যে সমস্ত চাকরি প্রার্থী বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য রয়েছে এবার বিরাট সুযোগ। যদি আপনার যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ বা গ্রেজুয়েট পাশ কিংবা উচ্চ যোগ্যতা থেকে থাকে তাহলে আপনি পেতে পারেন এই বিরাট সুযোগটি। যদি আপনার এমন যোগ্যতা থেকে থাকে তাহলে আপনি করতে পারের এই সুযোগটি। যে সকল বেকার যুবক যুবতী বন্ধন ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন  । WB Bandhan Bank Recruitment 2023

 


Bandhan Bank-এ যে যে কাজে নিযুক্ত করা হবে
: সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে বহু ধরনের পদ রয়েছে। তার মধ্যে হলো অফিসের বাইরে ও অফিসের ভিতরে কাজের জন্য কর্মী নিয়োগ করা হচ্ছে।

শূন্যপদ : জানা গিয়েছে মোট প্রায় 10 হাজার শূন্যপদ রয়েছে। তবে অফিসিয়াল নোটিশ যাচাই করে দেখা হয়নি।

আবেদনকারীর যোগ্যতা  :Bandhan Bank-এ চাকরি করতে আগ্রহী হলে তাদের শিক্ষাগত যোগ্যতা পদ অনুযায়ী ভিন্ন হতে পারে, তবে মাধ্যমিক পাশ থেকে উচ্চ যোগ্যতা থাকলে, যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবে। আপনার শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করবে আপনি কোন পদের জন্য যোগ্য হবেন।

 বয়সসীমা : যে সমস্ত চাকরি বেকার কর্মপ্রার্থী বন্ধন ব্যাংকে বিভিন্ন শূন্যপদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে অন্যান্য চাকরির মতো সমতুল্য।

কাজের ধরন:
Bandhan Bank এ সাধারণত দুই ধরনের কাজ রয়েছে, বন্ধন ব্যাংক অফিসের বাইরে ফিল্ডের কাজ  এবং অফিসের ভিতরের কাজ । অফিসের বাইরের কাজে সাধারণত গ্রামে গ্রামে মহিলাদের দল থেকে লোনের টাকা সংগ্রহ করতে হবে বা লোনের দেওনা পাওনার হিসাব করতে হবে এবং অফিসের ভিতরের কাজের ক্ষেত্রে ব্যাংকে বসে ব্যাংকিং সম্বন্ধীয় নানা কাজ করতে হতে পারে ।

 আবেদন প্রক্রিয়া   :
এক্ষেত্রে দুটি মাধ্যমে আবেদন করতে পারেন তবে অনলাইনে আবেদন অতি সহজ ও গ্রহণ যোগ্য। অনলাইনে আবেদন করতে আপনাকে Bandhan Bank Career এর অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে করতে হবে । তাছাড়াও আবেদন করার লিঙ্ক নিচে দেওয়া হবে সেখানে ক্লিক করলেই সরাসরি সাইট খুলে যাবে।

  আবেদন করতে কী কী নথিপত্র প্রয়োজন?
 আবেদন করার পূর্বে আপনাকে নিজের সমস্ত ব্যাক্তিগত তথ্য দিয়ে Bio-data /Resume বানাতে হবে এবং সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো লাগাতে হবে । Resume এর মধ্যে আপনার সমস্ত ব্যাক্তিগত ডাটা পূরণ করতে হবে।যেমন- আপনার নাম ঠিকানা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, জাতি, অভিজ্ঞতা, কম্পিউটার প্রশিক্ষণ, নিজের বৈধ ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া :
সাধারণত অনলাইন আবেদনের করার কিছুদিনের মধ্যে আপনার সঙ্গে যোগাযোগ করতে পারে তবে যোগাযোগ করার সময় অবশ্যই যাচাই করে দেখবেন অর্থাৎ ব্যাংক কর্তৃক নিয়োগের জন্য টাকা চাওয়া হয়না এবং বায়োডাটার ভিত্তিতে আপনার উপযুক্ত পদের জন্য ইন্টারভিউ নিয়ে নিয়োগ করা হয়ে থাকে। ইন্টারভিইয়ে পাশ করলে আপনাকে ট্রেনিং দিয়ে ডকুমেন্টস ভেরিফাই করে কাজে নিযুক্ত করবে।

নিচে অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক দেওয়া হবে সেখানে Resume জমা করতে হবে :

Official Website : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment