উচ্চ মাধ্যমিক পাশে ম্যানেজার পদে নিয়োগ, মাসিক বেতন 28,000 টাকা -ICICI Bank Recruitment

 ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক? শিক্ষাগত যোগ্যতা কম? তাহলে আপনার জন্য রয়েছে বিরাট সুযোগ। এবার পশ্চিমবঙ্গে ICICI Bank এর শাখায় চাকরির সুযোগ দিচ্ছে সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ। জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। মহিলা ও পুরুষ উভয়ে আবেদন জানাতে উপযোগী। তাহলে আজকের প্রতিবেদনে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক। ICICI Bank Recruitment

 

পদের নাম: ব্রাঞ্চ রিলেশন ম্যানেজার

শিক্ষাগত যোগ্যতা
:   যারা ICICI Bank-র সংশ্লিষ্ট কর্মী নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (HS Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : ICICI Bank-র সংশ্লিষ্ট কর্মী নিয়োগের ক্ষেত্রে বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে।
 

মাসিক বেতন : বেতন হিসেবে 17,500-28,000 টাকা দেওয়া হবে।    
 
আবেদন পদ্ধতি : যারা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা সকলে সংশ্লিষ্ট নিয়োগের লিঙ্কে করে Apply অপশন ক্লিক করে আবেদন জানাতে পারবেন। আগে রেজিষ্ট্রেশন করে রাখতে হবে এরপর সেই রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে পুরো ফর্ম পূরণ করতে পারবেন।

অথবা
অফিসিয়াল লিঙ্কে ক্লিক করে HR এর সঙ্গে যোগাযোগ করে সরাসরি আবেদন করতে পারবেন।

নিয়োগ পদ : এক্ষেত্রে লিখিত পরীক্ষা সচরাচর নেওয়া হয় না। Walk In Interview এর মাধ্যমে নিয়োগ করা হবে।

গুরুত্বপূর্ণ ঘোষণা : আমরা সংশ্লিষ্ট নিয়োগের জন্য NCS.GOV.IN পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। 

NCS Link 

Join Telegram Channel : Click Here

Leave a Comment