উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, রইল বিস্তারিত -WB Bandhan Bank Recruitment

 পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতীদের জন্য ফের নয়া সুসংবাদ। এবার রাজ্যের জেলায় জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে Bandhan Bank কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। শুধু উচ্চ মাধ্যমিক পাশে দেশের অন্যতম ব্যাংকে চাকরি করার সুযোগ হাতছাড়া করবেন না।এমনকি কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। এক্ষেত্রে মাসিক বেতনও দেওয়া হবে প্রচুর। ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এই পদ গুলিতে আবেদন করতে পারবেন। রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য দারুণ সুসংবাদ। যে সকল কর্মপ্রার্থী সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে চাই তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। Bandhan Bank Recruitment  

 

 শিক্ষাগত যোগ্যতা : ইচ্ছুক প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে শুধু উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য হলেই হবে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞপ্তি অনুযায়ী নূন্যতম যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাশ।

বয়সসীমা : Bandhan Bank এ আবেদন করতে আগ্রহী প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম 18 বছরের মধ্যে এবং এক্ষেত্রে সর্বাধিক বয়স হতে হবে 35 বছরের মধ্যে। এছাড়াও অফিসিয়াল ওয়েবসাইট বিস্তারিত তথ্য পড়ে নিবেন।

মাসিক বেতন : Bandhan Bank এ সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে নিযুক্ত হলে প্রার্থীকে প্রতি মাসে 18,000- 26,000 টাকা দেওয়া হবে।

নিয়োগের স্থান : যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের Bandhan Bank এর ব্রাঞ্চ গুলিতে। তবে সংশ্লিষ্ট নোটিশ থেকে বিস্তারিত তথ্য দেখে নিবেন।


কীভাবে আবেদন করতে হবে
:
 1.যোগ্য ও আগ্রহী প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে এবং তারপর Apply অপশন ক্লিক করে আবেদন প্রক্রিয়া শুরু করতে হবে ।

2.প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। তার জন্য দরকার বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস।

3.তারপর  রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অনলাইন ফর্ম ফিলাপ শুরু করতে হবে ।

4.তারপর অনলাইনে আবেদন করতে চাওয়া নথিপত্র আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে।

কীভাবে নিয়োগ করা হবে : এক্ষেত্রে যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে শুধু ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী ডেকে নেওয়া হবে। ফোন বা অন্য মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করে নিয়োগ করা হবে ।

 আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ চেক করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

Official Notice : Click Here

 

 Join Telegram Channel : Click Here

Leave a Comment