Govtjob360

Search
Close this search box.

অষ্টম পাশে ডাক বিভাগে ইন্টারভিউ দিয়ে চাকরির সুযোগ, বেতন ২০ হাজার -India Post Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। ভারতীয় পোস্ট অফিসের অধীনে একের পর এক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে চলেছে ভারতীয় ডাক বিভাগ। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, ভারতীয় ডাক বিভাগে বেশ কিছু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে। এও জানানো হয়েছে, ভারতের বাসিন্দা এমন সকলে ডাক বিভাগের এই নিয়োগে আবেদন করতে পারবে। সবমিলিয়ে শুধু অষ্টম পাশ যোগ্যতা থাকলে পোস্ট অফিসে দারুণ চাকরির সুযোগ হাতছাড়া করবেননা । যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। নিচে শূন্যপদ ও আবেদন পদ্ধতি সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে –

কীভাবে আবেদন করবেন : 

যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন পত্র প্রিন্ট আউট বের করে তাতে সমস্ত ডিটেইলস পূরন করে আবেদন পত্র যথা স্থানে জমা করতে হবে। 

বয়সসীমা : আগ্রহী প্রার্থীর বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে। 01-07-2023 অনুযায়ী বয়স গননা করা হবে। 

মাসিক বেতন – এক্ষেত্রে নিয়োজিত হলে মাসিক বেতন দেওয়া হবে ১৯,৯০০ টাকা থেকে 

নিয়োগ প্রক্রিয়া : লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে নিয়োগ করা হবে। 

আবেদনের তারিখ : 11 মার্চ 2023 পর্যন্ত আবেদন করতে পারবে। 

আবেদন জমা করার ঠিকানা : To,The Manager, Mail Motor Service, GPO Compound,Civil Lines, Nagpur-440001

পদের নাম : Skilled Artisan পদে মোটর ভেরিকেল কাজে নিযুক্ত করা হবে। 

যোগ্যতা : দুটি পদে চাকরির ক্ষেত্রে আবেদনকারীদের যে কোনও স্বীকৃত টেকনিক্যাল ইন্সটিটিউট থেকে উপরোক্ত দুটি পদের যে কোনও একটিতে সম্পূর্ণ কোর্স করা থাকতে হবে। এটি না থাকলে চাকরিপ্রার্থীদের ন্যূনতম অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। সেই সঙ্গে কমপক্ষে ১ বছর সংশ্লিষ্ট ট্রেড দুটির মধ্যে যে কোনও একটিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কীভাবে আবেদন পত্র জমা করবেন : আবেদন পত্র সহ আপনার সমস্ত ডকুমেন্টস -শিক্ষাগত যোগ্যতা, জাতিগত সংশয় পত্র, পাসপোর্ট সাইজের ছবি, আধার, ভোটার কার্ড ও অন্যন্য সমস্ত ডকুমেন্টস এর জেরক্স কপি সঙ্গে নিজের সিগনেচার করে একটি খামে ভরে জমা করতে হবে। 

Official Website : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment