অভিজ্ঞতা ছাড়াই বন্ধন ব্যাংকে জেলায় জেলায় কর্মী নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশ -WB Bandhan Bank Recruitment

 পশ্চিমবঙ্গের কর্মপ্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় Bandhan Bank এ কর্মী নিয়োগ করতে চলেছে বন্ধন ব্যাংক কর্মী নিয়োগ সংস্থা। নোটিশ অনুযায়ী  , রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য ও আগ্রহী কর্ম প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোনো প্রকার অভিজ্ঞতা ছাড়াই এক্ষেত্রে চাকরির সুযোগ দেওয়া হবে।  পশ্চিমবঙ্গের যে সমস্ত বেকারের দীর্ঘদিনের সপ্ন ব্যাংকে চাকরি করার, এবার এই সপ্ন পূরণ হতে চলেছে ।যদি আপনার শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ হয়ে থাকে তাহলে Bandhan Bank এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবে।আবেদন সম্পর্কে আরও বিস্তারিত নিচে দেওয়া হয়েছে ।  WB Bandhan Bank Reqruitment 2023

পদের নাম : বন্ধন ব্যাংক অফিস স্টাফ (Bandhan Bank Back Office Staff) 

শিক্ষাগত যোগ্যতা : যে সকল আগ্রহী প্রার্থী Bandhan bank এ চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ (12th) পাশ করতে হবে বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এছাড়াও আরও উচ্চ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন। 

 বয়স: যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে আগ্রহী তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 35 বছরের মধ্যে। 

মাসিক বেতন : Bandhan Bank এ নির্বাচিত হলে মাসিক বেতন হবে 12,000 টাকা থেকে 28,000 টাকা । 

নিয়োগের স্থান : বিজ্ঞপ্তি অনুযায়ী পশ্চিমবঙ্গের জেলায় জেলায় নিয়োগ করা হবে। নোটিশ থেকে পড়ে অবশ্যই দেখেনিবেন। 

আবেদন পদ্ধতি  :

 1.আগ্রহী আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইট কিংবা নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে। 

2. এরপর প্রথমে রেজিষ্ট্রেশন না করা থাকলে, প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। নিজের বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস থাকতে হবে। 

3.এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে পূরো ফর্ম পূরণ করতে হবে। 

4.এরপর নিজের জরুরি ডকুমেন্টস এর আপলোড করে আবেদন সম্পন্ন করে ফাইনাল সাবমিট করতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করবেন তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে শর্ট লিস্ট তৈরি করে তারপর সেই লিস্ট অনুযায়ী নিয়োগ করা হবে। কল বা অন্য মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করে নিয়োগ করা হবে । 

এছাড়াও আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করুন –

অফিসিয়াল নোটিশ : ক্লিক করুন 

Telegram Channel Link : Click Here

Leave a Comment