চুক্তির ভিত্তিতে মহিলাদের কাজের সুযোগ, নিয়োগ নিদিষ্ট গ্রাম গুলিতে -WB Job Recruitment

এবার ফের চুক্তির ভিত্তিতে রাজ্যের এক জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানানো হয়েছে, রাজ্যের ওই জেলায় চাকরি এবং ওই জেলার সংশ্লিষ্ট গ্রাম অর্থাৎ যে গ্রামে নিয়োগ করা হবে সেই গ্রামের স্থায়ী বাসিন্দা হতে হবে। মহিলা প্রার্থীরাই কেবল আবেদন জানাতে পারবেন। কোনো লিখিত পরীক্ষা ছাড়াই এক্ষেত্রে সুযোগ দেওয়া হবে। WB Job Recruitment

wb job recruitment

নোটিশ নং : SHDS/46/2024-2025

 

নিয়োগের বিভাগ ও ধরন : সোসাইটি ফর হেল্থ এ্যান্ড ডেমোগ্রাফিক সারভাইল্যান্স বিভাগে নিয়োগ করা হবে। এই নিয়োগ চুক্তি ভিত্তিক হিসেবে করা হবে। আপাতত চাকরির মেয়াদ হবে 6 মাস।

 

পদের নাম : সার্ভেয়ার পদে নিয়োগ করা হবে

 

 যোগ্যতা : আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে কমপক্ষে দ্বাদশ শ্রেণি পাশ করতে হবে।

 

বয়স: আবেদনকারীদের বয়স থাকতে হবে নূন্যতম 25 থেকে 35 বছর। বয়স গননা করা হবে 01-01-2024 অনুযায়ী।

 

মাসিক সাম্মানিক ( Consolidated) : প্রতিমাসে দেওয়া হবে 12,500 টাকা।

 

নিয়োগ প্রক্রিয়া :  সরাসরি Walk In Interview এর জন্য আহ্বান করা হয়েছে। কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। ইন্টারভিউ ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।

 

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে আগে কোনো আবেদন পত্র জমা করতে হবে তব ইন্টারভিউ এর দিন একটি আবেদন পত্র হাতে লিখে প্রস্তুত করতে হবে। আবেদন পত্রের মধ্যে উল্লেখ থাকবে নিজের নাম, স্বামীর নাম, ঠিকানা, ফোন নং, বয়স, যোগ্যতা ও অন্যান্য জরুরি বিষয় বস্ত। পাশাপাশি জরুরি ডকুমেন্টসের অরিজিনাল ও জেরক্স কপিও নিয়ে উপস্থিত হতে হবে।

 

প্রয়োজনীয় ডকুমেন্টস সমূহ :

1. উচ্চ মাধ্যমিকের মার্কশিট

2. বয়সের প্রমাণ পত্র

3. ভোটার / আধার কার্ড

4. কমপক্ষে 6 মাসের কম্পিউটার নলেজ সার্টিফিকেট

5. বাসিন্দা প্রমাণ (পঞ্চায়েত কর্তৃক)

6. অন্যান্য

 

ইন্টারভিউ এর ঠিকানা ও তারিখ : 26 জুন সকাল 11 টা হইতে ইন্টারভিউ শুরু হবে।

 

নিয়োগের স্থান ও বাসিন্দা : যে সকল আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক, তাদের অবশ্যই সংশ্লিষ্ট জেলার উল্লেখিত গ্রাম গুলির স্থায়ী বাসিন্দা হতে হবে। এক্ষেত্রে ওই গ্রাম ছাড়া অন্য কোনো গ্রাম থেকে আবেদন জানাতে পারবেন না। এছাড়াও যদি কেও প্রমাণিত হয় যে, কোনো প্রার্থী অন্য গ্রাম থেকে আবেদন করেছে তাহলে তা বাতিল করা হবে। নিচে অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হল সেখান থেকে বিস্তারিত দেখে নিবেন।

 

এই প্রতিবেদনে সংশ্লিষ্ট আলোচনা করা হল। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন –

অফিসিয়াল নোটিশ ডাউনলোড করুন 

Leave a Comment

x