অবশেষে রাজ্যের হোস্টেলে অষ্টম পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB Group D Job Recruitment

আবারো পশ্চিমবঙ্গের চাকরির প্রার্থীদের জন্য সুখবর সামনে এসেছে। রাজ্য সরকারের অধীনস্থ বিভিন্ন ছাত্রাবাসে (Hostel) গ্রুপ ডি কর্মী নিয়োগ হতে চলেছে। সকল ভারতের নাগরিকরা এই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। তবে ইচ্ছুক প্রার্থীরা নিজ নিজ জেলার ছাত্রাবাসের কর্মীদের জন্য আবেদন জানাতে পারবেন। WB Group D Job Recruitment

WB Group D Job Recruitment

পদের নাম- কুক, হেল্পার, সুইপার, নাইট গার্ড প্রভৃতি পদে আবেদন করা যাবে।

মোট শূন্যপদ— পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার ছাত্রাবাসের কর্মী নিয়োগের যে বিজ্ঞপ্তিটি প্রকাশ হয়েছে সেখানে শূন্য পদের সংখ্যা রয়েছে ৮ টি।

শিক্ষাগত যোগ্যতা- এই চাকরির জন্য আবেদন করতে হলে প্রার্থীদের অবশ্যই সরকারি স্বীকৃত বিদ্যালয় থেকে অষ্টম শ্রেণী পাস হতেই হবে।

বয়স– প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে ছাড় পাবেন।

মাসিক বেতন—বিভিন্ন ক্যাটাগরির পদের জন্য মাসিক বেতন বিভিন্ন ধরনের উল্লেখ আছে যেমন ৫০ জন ছাত্র পিছু হেল্পার পদের পারিশ্রমিক ২৫০০/- টাকা, আর ছাত্রের সংখ্যা ৫০ জনের অধিক হলে ৩০০০/- টাকা। রাধুনী পদের জন্য এই পারিশ্রমিক দাঁড়াবে ৩৫০০/- টাকা এবং ৪০০০/- টাকা। সুইপার এবং নাইট গার্ড পদের ক্ষেত্রে পারিশ্রমিক হবে ৩০০০/- এবং ৩৫০০/- টাকা।

আবেদন পদ্ধতি— এই চাকরির জন্য প্রার্থীদের অফলাইন বা অনলাইন কোনোভাবেই আবেদন জানাতে হবে না। জেলা দপ্তর কর্তৃক আয়োজিত ইন্টারভিউ এর দিন প্রার্থীদের উপস্থিত থাকতে হবে। অফিসিয়াল নোটিফিকেশনে থাকা আবেদনের ফর্মটি পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি ওইদিন প্রার্থীদের সাথে রাখতে হবে।

যে ডকুমেন্টসগুলি প্রার্থীদের সাথে নিয়ে যেতে হবে– ১) আধার কার্ড ২) ভোটার কার্ড ৩) বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা বার্থ সার্টিফিকেট ৪) এডুকেশন কোয়ালিফিকেশনের রেজাল্ট এবং সার্টিফিকেট।

ইন্টারভিউর ঠিকানা— Dooars Kanya at the Office of the Additional District Magistrate, Chamber, Room No. 608, 6th Floor Dooars Kanya, Integrated Administrative Building, Alipurduar

ইন্টারভিউর তারিখ— ২রা জুলাই ২০২৪ তারিখে ইন্টারভিউ রয়েছে এই চাকরির জন্য।

Official Notification :Download 

Leave a Comment

x