অবশেষে অষ্টম পাশে ইন্টারভিউ দিয়ে গ্রুপ ডি ও কুক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB Group D Job Recruitment

পশ্চিমবগের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যের জেলায় বেশ কয়েকটি স্কুলে গ্রুপ ডি লেভেলের বিভিন্ন পদ সহ কুক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, শুধু অষ্টম পাশ যোগ্যতায় আবেদন জানাতে পারবেন। সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হলে এই পদ গুলিতে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে আগ্রহী চাকরি প্রার্থীরা শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, যোগ্যতা, বয়সসীমা ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। WB Group D Job Recruitment

wb group d job recruitment

কী কী পদের নিয়োগ করা হবে : এক্ষেত্রে বেশ কয়েকটি পদে নিয়োগ করা হবে যেমন, বেশ কয়েকটি স্কুলে হেল্পার, কুক, নাইট গার্ড, সুইপার পদে নিয়োগ করা হবে। এক্ষেত্রে বিভিন্ন স্কুলে বিভিন্ন শূন্যপদ রয়েছে। তাই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে বিস্তারিত জেনে নিবেন।

 

যোগ্যতা : যে সমস্ত প্রার্থীরা উপরোক্ত শূন্যপদ গুলিতে আবেদন জানাতে আগ্রহী তাদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধু অষ্টম পাশ বা তার সমতুল্য।

 

বয়সসীমা : এক্ষেত্রে অবশ্যই প্রার্থীদের নূন্যতম বয়স থাকতে হবে ১৮ বছর এবং সর্বাধিক বয়স থাকতে হবে ৪০ বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

Wb group d job recruitment

এর পাশাপাশি প্রার্থীকে সংশ্লিষ্ট জেলার বাসিন্দা হতে হবে।

 

নিয়োগ প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যোগ্য হবেন তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ এর দিন সমস্ত জরুরি ডকুমেন্টস এর অরিজিনাল কপি ও জেরক্স কপি নিয়ে উপস্থিত হতে হবে।

 

ইন্টারভিউ এর তারিখ : ০২-০৭-২০২৪ তারিখ সকাল ১১ টা থেকে ইন্টারভিউ শুরু হবে এবং সকাল ১০.৩০ থেকে ডকুমেন্টস ভেরিফিকেশন প্রক্রিয়া শুরু করা হবে।

 

আবেদন পদ্ধতি :  যে সকল চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে ইচ্ছুক হবেন তাদের আবেদন করতে করতে অফলাইন ফর্ম ফিলাপ করার মাধ্যমে। নিচে অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন পত্র প্রিন্ট আউট বের করে ইংরেজি অথবা বাংলায় আবেদন পত্রটি পূরণ করে ইন্টারভিউ এর দিন আবেদন পত্র সহ জরুরি ডকুমেন্টস সমূহের জেরক্স কপি সঙ্গে সেল্ফ অ্যাটাস্টে্ট করে রুম নং ১২১ এ উপস্থিত হতে হবে।

 

ইন্টারভিউ এর স্থান : At Dooars Kanya at the office of the Additional District Magistrate (Dev) Chamber, Alipurduar,Room No 608, 6th Floor Dooars Kanya, Integrated Administrative Building, Alipurduar.

 

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। নিচে অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হল –

Official Notification Download

Leave a Comment

x