রাজ্যে শুধু মাধ্যমিক পাশে পৌরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি বিস্তারিত পড়ুন -WB Municipality Job Recruitment

সাম্প্রতিক সময়ে আমাদের দেশে বেকারত্বের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। উচ্চশিক্ষায় শিক্ষিত হওয়ার পর ছেলেমেয়েরা উপযুক্ত চাকরি পাচ্ছে না। আর এই কারনেই যখন কোনো একটি চাকরির নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয় সেখানে দেখা যায় শূন্য পদের থেকে বহুগুণ সংখ্যক প্রার্থী আবেদন করে। এবার এই সমস্ত আগ্রহী প্রার্থীদের জন্য একটি চাকরির খবর সামনে এসেছে। WB Municipality Job Recruitment

wb municipality Job Recruitment

সম্প্রতি শিলিগুড়ি মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের ( Siliguri Municipal Service Commission) পক্ষ থেকে কর্মী নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের সমস্ত জেলার প্রার্থীরা এই পদের জন্য আবেদন জানাতে পারবেন। তবে এই পদে আবেদন করতে গেলে কি যোগ্যতা থাকা বাধ্যতামূলক? কিভাবে আবেদন করতে হবে প্রভৃতি জানার জন্য প্রতিবেদনটি পড়ুন।

কোন পদে নিয়োগ করা হবে?

শিলিগুড়ি মিউনিসিপাল সার্ভিস এর ( Siliguri Municipal Service Commission) তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে শিলিগুড়ি মিউনিসিপালিটিতে কর্মী নিয়োগ হতে চলেছে।

শূন্যপদ– শিলিগুড়ি মিউনিসিপালিটিতে ৪ জন স্টাফ নিয়োগের ভ্যাকেন্সি তৈরি হয়েছে।

যোগ্যতা-১) এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে।

২) প্রার্থীদের সরকার স্বীকৃত বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস বা সমতুল্য পাস হতে হবে।

৩) কম্পিউটারে কাজ করার জন্য বেসিক নলেজ থাকতে হবে প্রার্থীদের।

বয়স– এই কাজের জন্য জেনারেল প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। তবে SC /ST ক্যাটেগরির প্রার্থীরা পাঁচ বছর এবং OBC ক্যাটাগরির প্রার্থীরা তিন বছর বয়সের ছাড় পাবেন।

নিয়োগ প্রক্রিয়া-এই চাকরির জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে।

চাকরি স্থান– শিলিগুড়ি।

ইন্টারভিউটি অনুষ্ঠিত হবে ১লা জুলাই ২০২৪ তারিখে দুপুর ১২ টা থেকে। ইন্টারভিউ এর দিন প্রার্থীদের এক ঘন্টা আগে ইন্টারভিউ প্রাঙ্গনে পৌঁছে যেতে হবে। প্রার্থীকে সাথে করে নিজের এডুকেশন কোয়ালিফিকেশন সার্টিফিকেটের অরিজিনাল এবং জেরক্স কপি নিয়ে যেতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা নিজেদের কাস্ট সার্টিফিকেট নিতে ভুলবেন না।

Official Notification Download

Leave a Comment

x