ব্লকে ব্লকে (BDO) সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ, এক্ষুনি বিস্তারিত পড়ুন -WB Job Recruitment

এবার রাজ্যের কর্ম প্রার্থীদের জন্য ফের এক নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। এবার রাজ্যের একই জেলার ব্লকে ব্লকে (BDO) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বিজ্ঞপ্তি অনুযায়ী, সরকারি প্রকল্পের অধীনে বিভিন্ন কাজের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যোগ্যতার নিরিখে ছেলে ও মেয়ে সকলে আবেদন জানাতে পারবেন। আসুন তাহলে আজকের প্রতিবেদনে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক। WB BDO Office Job Recruitment

BDO

নিয়োগ প্রক্রিয়া : জেলার সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী এক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি কম্পিউটার কাম টেস্ট – ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ এর তারিখ, স্থান ও অন্যান্য বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন অথবা নিচে শেষ অবধি পড়বেন।

আবেদন পদ্ধতি : যেহেতু এক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না অর্থাৎ সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই আগে কোনো আবেদন পত্র জমা করতে হবে না। ইন্টারভিউ এর দিন সমস্ত জরুরি নথিপত্র সমূহের জেরক্স কপি ও অরিজিনাল কপি নিয়ে উপস্থিত থাকতে হবে। ওইদিন অবশ্যই জরুরি নথিপত্র সহ আবেদন পত্র ঠিকঠাক ভাবে পূরণ করে নিয়ে উপস্থিত থাকতে হবে।

নিয়োগের স্থান : রাজ্যের এক জেলার 9 টি ব্লকের মিড-ডে-মিল বিভাগ বা পিএম পোষনের অধীনে কর্মী নিয়োগ করা হবে।

পদের নাম :  এক্ষেত্রে রাজ্যের একই জেলার 9 টি ব্লকে (BDO) মিড-ডে-মিল বিভাগে সহকারী হিসাবরক্ষক পদে নিয়োগ করা হবে।

বেতন কাঠামো : যারা এই পদে নিযুক্ত হবেন তাদের মাসিক সাম্মানিক হিসেবে ১১ হাজার টাকা সমেত অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

যোগ্যতা সমূহ : আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা থাকতে  হবে সরকারি চাকরি থেকে অবসরপ্রাপ্ত সঙ্গে সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকা জরুরি। এছাড়াও বয়স সর্বাধিক ৬৫ বছরের কম থাকতে হবে।

ইন্টারভিউ তারিখ : ১২ জুলাই ২০২৪ তারিখ সকাল ১০.৩০ থেকে ইন্টারভিউ শুরু হবে। পশ্চিম মেদিনীপুর, মিড ডে মিল সেকশন অফিস, কালেক্টরেট অফিস।

আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া হল –

 Official Notification : Download

WhatsApp Channel  Join Now
Telegram Channel  Join Now

Leave a Comment

x